নিউজটি পড়া হয়েছে 129

পল্লীবন্ধু এরশাদের সু-শাসনের কথা নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে : এয়াকুব হোসেন

সিলনিউজঃ পল্লীবন্ধু এরশাদের সু-শাসনের কথা নতুন প্রজন্মের মাঝে পৌঁছে দিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সদস্য সচিব ও কেন্দ্রীয় সদস্য এয়াকুব হোসাইন।

রোববার (১২ আগস্ট) চট্রগ্রামের চান্দগাঁও থানার জাতীয় ছাত্র সমাজ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, এরশাদের শাসনামলে দেশের মানুষ সবচেয়ে শান্তিতে ছিল। খুন, রাহাজানি, ধর্ষণ, সন্ত্রাসের বিরুদ্ধে পল্লীবন্ধু এরশাদ কঠোর অবস্থানে ছিলেন। জাতীয় ছাত্র সমাজ এদেশের ছাত্রদের অধিকার আদায়ের লক্ষে যে সংগ্রাম চালিয়ে যাচ্ছে তা সত্যিই গর্বের।

নগরীর ভিআইপি ল্যান্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উক্ত সভায় সভাপতিত্ব করেন ছাত্রনেতা মামুনুর রশিদ মামুন এবং সঞ্চালনায় ছিলেন ছাত্রনেতা রকিবুল হাসান 

সভায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন নগর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম। তিনি বলেন, ছাত্রদের অধিকার আদায়ে বলিষ্ঠ কণ্ঠস্বর হয়ে জাতীয় ছাত্র সমাজ অগ্রণী ভূমিকা পালন করছে। শিক্ষাঙ্গনে সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস প্রতিষ্ঠার মাধ্যমে লেখাপড়ার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে আমাদের এ সংগ্রাম অব্যাহত থাকবে। 

বিশেষ অতিথি ছিলেন নগর কৃষক পার্টির সভাপতি ও সাবেক ছাত্রনেতা এনামুল হক বেলাল। সভায় বিশেষ বক্তা ছিলেন নগর ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চকবাজার থানার আহবায়ক জাহেদুল আলম বাচ্চু, পাঁচলাইশ থানার সদস্য সচিব আবছার উদ্দিন চৌধুরী, নগর ছাত্র সমাজের সাবেক যুগ্ম আহবায়ক আজম গনি, চট্টগ্রাম কলেজ ছাত্র সমাজের আহবায়ক আনিছুল ইসলাম মিনহাজ, বিশিষ্ট সমাজসেবক মো: জাফর প্রমুখ। 

সভা শেষে ছাত্রনেতা মামুনুর রশিদ মামুনকে আহবায়ক, রাকিবুল হাসান, মোহাম্মদ মহসিন, মুহাম্মদ রাজীব, আরাফাত হোসাইন কচি-কে যুগ্ম আহবায়ক ও আবদুর রাজ্জাককে সদস্য সচিব করে আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx