সিলেটে নিজ দলের ক্যাডারদের হামলায় ছাত্রদল নেতা রাজু নিহত।

Tramadol Online Fast Delivery Tramadol Hcl Online নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর কুমারপাড়ায় নব নির্বাচিত বিএনপির মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল থেকে ফেরার পথে নিজ দলের ক্যাডারদের হামলায় আহত ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু মারা গেছেন।

Discount Tramadol Online

http://lakeland-multitrade.com/?_escaped_fragment_=fabrication--machining/c1gai শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাজু সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক। এ ঘটনায় আহত আরো দুই ছাত্রদল কর্মী সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা যায় গুরুতর আহত অবস্থায় রাজুকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

see url

http://sustainasia.com/ueditor/controller.ashx শনিবার রাতে বিজয় মিছিল করে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মেয়র আরিফুল হকের গাড়িবহরের সাথে কুমারপাড়া এলাকায় তার বাসায় যান ছাত্রদল কর্মী উজ্জ্বল, রাজুসহ তিনজন। পরে তিনজন মোটরসাইকেলে করে ফেরার সময় কুমারপাড়া পয়েন্ট সংলগ্ন গলির মুখে আসা মাত্র শাহী ঈদগাহর দিক থেকে আসা কয়েকটি মোটরসাইকেলে কিছু যুবক তাদের উপর হামলা চালায়। এসময় স্টাম্প, দাসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা করে যুবকরা। এক পর্যায়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় তারা।

Tramadol 50Mg Buy Online
ফেসবুক মন্তব্য