নিউজটি পড়া হয়েছে 62

সিলেট সিটি নির্বাচনে স্থগিত দুই কেন্দ্রে ভোটগ্রহণ আজ।

সিলনিউজঃ গত ৩০ জুলাই নির্বাচন হলেও মেয়র পদে ফল আটকে থাকা সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে স্থগিত দু’ই কেন্দ্রে নতুন করে ভোটগ্রহণ আজ ১১ আগস্ট। এ লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

এই দুই কেন্দ্র ছাড়াও ফলাফল সমান হওয়ায় সংরক্ষিত কাউন্সিলর পদে তিনটি ওয়ার্ডের ১৪টি কেন্দ্রেও নতুন কোরে ভোট নেয়া হবে। রিটার্নিং কর্মকর্তা জানান, নিরাপত্তা জোরদারের পাশাপাশি সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। ভোটারদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব ও আনসারের পাশাপাশি মাঠে থাকবে দুই প্লাটুন বিজিবি।

গত ৩০শে জুলাই অনিয়মের অভিযোগে, দুটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। একশ’ ৩২টি কেন্দ্রের ফলাফলে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের চেয়ে চার হাজার ছয়শ’ ২৬ ভোটে এগিয়ে আছেন বিএনপির আরিফুল হক। আর স্থগিত থাকা দুই কেন্দ্রের ভোটার চার হাজার সাতশ’ ৮৭।

সিলেট সিটি নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলীমুজ্জামন বলেন, ‘আমরা ইতোমধ্যে বন্ধ ঘোষিত দু’টি কেন্দ্রে এক প্লাটুন করে বিজিবি মোতায়েন করেছি। র‍্যাবের একটি টিম নিয়োগ করেছি। পুলিশ-আনসারের সমন্বয়ে একটি করে মোবাইল টিমও নিয়োগ করেছি। কেন্দ্র দু’টিতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে।’

ফেসবুক মন্তব্য
xxx