নিউজটি পড়া হয়েছে 57

মুক্তি পেল ‘বিশ্বরূপম’-এর বহু প্রতীক্ষিত সিক্যুয়েল।

সিলনিউজ বিনোদন ডেস্ক ঃঃ মুক্তি পেল ‘বিশ্বরূপম’-এর বহু প্রতীক্ষিত সিক্যুয়েল। আর তার পরেই শোনা যাচ্ছে এই ছবির নাকি একাধিক দৃশ্যে সেন্সরের কাঁচি চলেছে। ঠিক কী ছিল সেই সব দৃশ্যে।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল কমল হাসানের ছবি ‘বিশ্বরূপম’। বিখ্যাত সেই স্পাই-মুভির সিক্যুয়েল। ‘বিশ্বরূপম ২’ মুক্তি পেল গতকাল ১০ অগস্ট। এই ছবিতে কমল হাসান ছাড়াও রয়েছেন রাহুল বোস, আন্দ্রেয়া জেরেমিয়া, জয়দীপ আহলাওয়াত ও শেখর কাপুর। সাধারণত কমল হাসানের ছবি মুক্তি ঘিরে নানা ধরনের বিতর্ক তৈরি হয়, অন্তত এর আগে বেশ কয়েকবার তেমনটাই দেখা গিয়েছে। 

কিন্তু ‘বিশ্বরূপম ২’ নিয়ে মুক্তির আগে পর্যন্ত তেমন কিছু একটা শোনা যায়নি। এমনকি ছবি নিয়ে খুব বেশি রকম প্রচারও হয়নি। একটি সর্বভারতীয় নিউজ ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, এই সিক্যুয়েল ছবির বেশ কিছু দৃশ্যে কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড। প্রতিবেদনে লেখা হয়েছে যে কমল হাসান ও পূজা কুমারের চুম্বনের দৃশ্যগুলি বাদ দেওয়া হয়েছে অনেকটা। এমনকী অভিনেত্রীর স্নানদৃশ্যটিও নাকি দেখে মনে হয় যে সেখানে সেন্সরের কাঁচি চলেছে। শুধু তাই নয়, ওই প্রতিবেদন অনুযায়ী, ছবির আর একটি মৃত্যুদৃশ্যও নাকি সেন্সর বোর্ডের কাঁচির সম্মুখীন হয়েছে অত্যাধিক রক্তাক্ত বলে।

সূত্রঃ এবেলা

ফেসবুক মন্তব্য
xxx