সিলেটে ফল ঘোষণা স্থগিতের আবেদন কামরানের এজেন্ট মিসবাহ উদ্দিন সিরাজ।

সিলনিউজ অনলাইন ডেস্কঃ  সিলেট সিটি  কর্পোরেশন নির্বাচনের ফল ঘোষণা স্থগিতের আবেদন জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনি এজেন্ট ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ।

ফল স্থগিতের লিখিত এই আবেদনে বলা হয়েছে, স্থানীয়ভাবে আওয়ামী লীগের এজেন্টদের মাধ্যমে পাওয়া ফলের সঙ্গে নির্বাচন কমিশনের ঘোষিত ফলে ১০-১৫ হাজার ভোটের ব্যবধান রয়েছে। তাই নির্বাচনের ফল ঘোষণা না করে পুনরায় গণনার মাধ্যমে ফল ঘোষণার আবেদন করছি। সোমবার (৩০ জুলাই) রাতে লিখিত এই আবেদনটি নির্বাচন কমিশনে দেওয়া হয়। এরপর মিসবাহ উদ্দিন সিরাজসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নির্বাচন কমিশনের ফল ঘোষণার স্থান ত্যাগ করেন।

সিলেট আঞ্চলিক নির্বাচনি কর্মকর্তা আলিমুজ্জামান বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনি এজেন্ট মিসবাহ উদ্দিন সিরাজ ফল স্থগিতের জন্য লিখিত আবেদন দেন। তার অভিযোগটি আমরা গ্রহণ করেছি, তবে এবিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

এদিকে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যালট ছিনতাই ও ভোট কেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন (রহ.) মাদ্রাসা (১১৬ নম্বর কেন্দ্র) এবং ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় (১৩৪ নম্বর কেন্দ্র) ভোট গ্রহণ স্থগিত করা হয়। ওই দুটি কেন্দ্রের মধ্যে গাজী সৈয়দ বোরহান উদ্দিন (রহ.) মাদ্রাসা কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ২ শত ২১ জন ও হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার পাঁচশ ৬৬ জন।

নির্বাচনি কর্মকর্তা আলিমুজ্জামান জানান, ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন (রহ.) মাদ্রাসা (১১৬ নম্বর কেন্দ্র) ও ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (১৩৪ নম্বর কেন্দ্র) ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। পুনরায় এসব কেন্দ্রে ভোট নেওয়া হবে

ফেসবুক মন্তব্য
xxx