সৌদি আরবে আরও তিন বাংলাদেশি হজ্বযাত্রীর মৃত্যু।

সিলনিউজ অনলাইন ঃঃ সৌদি আরবের মক্কায় আরও তিন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। এ তিনজনকে নিয়ে এবার পবিত্র হজ পালন করতে গিয়ে মোট আটজন হজযাত্রী মারা গেলেন। ধর্ম মন্ত্রণালয়ের অধীনে মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন দিনাজপুর সদরের মো.আখতারুজ্জামান (৬২), বরিশাল বাকেরগঞ্জ ভরপাশা গ্রামের এম এ বারাক হাওলাদার (৬৩) ও কিশোরগঞ্জ হোসাইনপুরের সাহেদল গ্রামের মো. মতিউর রহমান (৫৯)।

নিহতদের মধ্যে মো. মতিউর রহমান মারা যান গত শুক্রবার। তার পিলগ্রিম আইডি ১৪৫৩১৪১ ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৩৮৯৬৫৪। তিনি সেরাপ অ্যাভিয়েশন সার্ভিসেসের (হজ লাইন্সেস নম্বর ১৪৫৩) মাধ্যমে গত ২৬ জুলাই সৌদি এয়ারলাইন্স যোগে সৌদি যান।

আর এম এ বারাক হাওলাদার মারা যান গতকাল শনিবার (২৮ জুলাই)। তার পিলগ্রিম নম্বর ০২৮৬০৩৮ ও পাসপোর্ট নম্বর বিএম ০৪৪৪৮২৭। তিনি বিলাস ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের (হজ লাইন্সেস নম্বর ০২৮৬) মাধ্যমে গত ২৪ জুলাই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে সৌদি আরব যান।

এছাড়া মো. আখতারুজ্জামান নামে আরও একজন মারা যান গতকাল শনিবার। তার পিলগ্রিম আইডি নম্বর ০৩৪৭১৭৭ ও ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৯৩২৩৭৮। তিনি আকাবা ইন্টারন্যাশনালের (হজ লাইসেন্স নম্বর ০৩৪৭) মাধ্যমে গত ২৪ জুলাই সৌদি এয়ারলাইন্সে সৌদি পৌঁছান।

সূত্রঃ একুশে টিভি 

ফেসবুক মন্তব্য
xxx