বিপিএল শুরু হচ্ছে ৫ জানুয়ারী।

সিলনিউজঃ আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল’র ৬ষ্ঠ আসর। আজ (রোববার) বিপিএল গভর্নিং কাউন্সিলের এক সভা শেষে কাউন্সিলের সদস্য ও বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস একথা জানিয়েছেন।

এসময় তিনি বলেন, জাতীয় নির্বাচনের কারণে আমরা আগের নির্ধারিত সময়ে টুর্নামেন্ট শুরু করতে পারছি না। নতুন সূচি অনুযায়ী আগামী ৫ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত হবে বিপিএল।

তাছাড়া বিসিবি সভাপতি গত ১৮ এপ্রিল ঘোষণা দিয়েছিলেন আসন্ন বিপিএল আসরে কমছে বিদেশি ক্রিকেটারদের সংখ্যা। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যানের কণ্ঠেও আজ শোনা গেল বিসিবি প্রধানেরই সুর।

আসন্ন বিপিএলের ম্যাচগুলো ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি সিলেটেও অনুষ্ঠিত হবে নিশ্চিত করার পাশাপাশি এবারের আসরে ফ্র্যাঞ্চাইজিগুলো দলে ৪জন করে পুরনো (গত আসরের) ক্রিকেটারকে দলে রাখতে পারবে বলেও জানান তিনি।

আসন্ন বিপিএলের আসরে একটি ফ্র্যাঞ্চাইজি মোট কতজন ক্রিকেটারকে দলে ভিড়াতে পারবে কিংবা আগের সাত দল থেকে বেড়ে আরও কোনো দল প্রতিযোগিতায় যুক্ত হবে কিনা এ প্রসঙ্গে এখনো পর্যন্ত চূড়ান্ত কোনো খবর পাওয়া যায়নি।

জাতীয় নির্বাচনের কারণে পূর্বনির্ধারিত সময়ে বিপিএল আয়োজন হচ্ছে না বলে আগেই জানিয়েছিলেন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

সুত্রঃ সময় টিভি

ফেসবুক মন্তব্য
xxx