সিলেট সিটি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ড. মোমেন-এর আহবান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশনে নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছে জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) চেয়ারম্যান ড. এ কে আব্দুল মোমেন।

সিলনিউজ টুয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক ভিডিও বার্তায় ড. মোমেন সিলেটবাসীর উদ্দেশ্যে বলেন- প্রিয় সিলেটবাসী, আগামী ৩০ তারিখ সিলেটে সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই প্রেক্ষিতে আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ, আপনারা জানেন এ বছরের নির্বাচন দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। গত কয়েক বছরে বাংলাদেশে আওয়ামী লীগ সরকার বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। আওয়ামী লীগ সরকার গত ৯ বছরে যে কাজে হাত দিয়েছেন তার সাফল্য এসেছে অভাবনীয়। বিদেশেও বাংলাদেশের মান ইজ্জত অনেক উপরে উঠেছে। সরকার একটি দরিদ্র দেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করেছে। আজ আমাদের কেউ তলাবিহীন ঝুড়ির দেশ বলতে পারেনা। আজকে যে সাফল্য এসেছে সেটা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কেবিনেটের জন্য। শেখ হাসিনা সিলেটের উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। তাই মাননীয় অর্থমন্ত্রী সিলেটের একাধিক প্রকল্পের জন্য অর্থ বরাদ্দ দিয়েছেন। যার ফলে সিলেটে যথেষ্ঠ  উন্নয়ন হয়েছে।

ড. মোমেন বলেন, আমরা আগামীতে সিলেটে আরও স্কুল কলেজ চাই, খেলার মাঠ চাই, যানজট কমাতে চাই, জলাবদ্ধতা দূর করতে চাই, ইতিমধ্যে মাননীয় অর্থমন্ত্রী তিনশত ছত্রিশ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন সিলেটে জলাবদ্ধতা দূর করার জন্য। আমাদের একটা সুন্দর দৃষ্টিনন্দন শহর চাই, সেজন্য আরও বরাদ্দ আমরা চাই।

তিনি বলেন, আমাদের সিলেট শহর মাত্র ২৬ কিলোমিটারের শহর। আমরা এটাকে আটগুন বড় করতে চাই। আর সেই জন্য আমরা সিলেটে একটি উন্নয়ন কর্তৃপক্ষ চাই এবং প্রবাসীদের জন্য একটি প্রবাসী সেল তৈরি করতে চাই, যাথে প্রবাসীদের সব সমস্যা সমাধান করা যায়। যদি আমরা সবাই নৌকা মার্কায় ভোট দেই তাহলে আমাদের এইসব প্রত্যাশা আমরা অর্জন করতে পারব।

তিনি বলেন, গত কয়েক বছরে নৌকা মার্কার সরকার আমাদের যে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে সেই উন্নয়ন সম্ভাবনাময় সিলেটেও করতে সক্ষম হবো। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা রুটে বুলেট ট্রেন চালু করার কথা বলেছেন এবং আমার আশা খুব শিগ্রই সিলেট-ঢাকা সড়ক ছয় লেনের মহাসড়কে উন্নীত হবে। যদি নগর পিতা আওয়ামী লীগের হন আর সরকারও আওয়ামী লীগের হয় তাহলে এসব অর্জন আমাদের জন্য অনেক সহজ হবে।

ড. মোমেন বলেন, সিলেটের যে উন্নয়ন হয়েছে তার চাবিকাটি হচ্ছে শেখ হাসিনার সরকার এবং আমাদের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের জন্য। কারন তারা প্রকল্পের অনুমোদন দিয়েছেন এবং কাজের জন্য টাকা বরাদ্দ দিয়েছেন বলেই সিলেটে উন্নয়ন হয়েছে।

ড. মোমেন সিলেটবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী ৩০ জুলাই সিলেটে যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে দলমত নির্বিশেষে আপনাদের আমানত ‘ভোট’ নৌকা প্রতীকে দেবেন এবং বদর উদ্দিন আহমেদ কামরানকে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে দেবেন। সেই জন্য সিলেটবাসীর কাছে আবেদন করছি আগামী ৩০ জুলাই সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকা প্রতীককে জয় যুক্ত করবেন।

(ভিডিও)

ফেসবুক মন্তব্য
xxx