আজ মধ্যরাতে শেষ হচ্ছে তিন সিটি নির্বাচনের প্রচারণা।

সিলনিউজ অনলাইন ঃঃ সিলেট, রাজশাহী ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা বন্ধ হচ্ছে আজ ২৮ জুলাই (শনিবার) মধ্যরাতে। শেষ মুহুর্তের প্রচারণায় উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে আধুনিক নগর গড়ার স্বপ্ন দেখিয়েছেন মেয়র প্রার্থীরা। সেই সাথে কাউন্সিলর প্রার্থীরাও ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন না না প্রতিশ্রুতি নিয়ে। তবে ভোটাররা শুধু নির্বাচনী ইশতেহারে এবং প্রতিশ্রুতিতে নয়, প্রার্থীর যোগ্যতা ও অতীত কর্মকাণ্ডকে বিবেচনায় রেখেই নগরের নতুন অভিভাবক নির্বাচিত করতে চান।

মেয়র প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের নিয়ে দিনরাত মাঠ চষে বেড়ানোর কাজটি শেষ করে আনছেন। সিলেট সিটি নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান গত বুধবার তার ৩৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। দেশের প্রথম ডিজিটাল নগর গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি, সেই সাথে সিলেটকে নিয়ে নানা পরিকল্পনার কথাও তুলে ধরেছেন তার ইশতেহারে। এর একদিন পর গত (বৃহস্পতিবার) নিজের নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। এসময় ‘নতুন আগামীর সিলেট’ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় সিটি নির্বাচনে মেয়র পদে সিলেটে ৭জন, রাজশাহীতে পাঁচজন এবং বরিশালে ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফেসবুক মন্তব্য
xxx