ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলার চার্জশিট আগামীকাল।

সিলনিউজ অনলাইন ঃঃ বিশিষ্ট লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্র জমা দেওয়া হবে আগামীকাল ২৬ জুলাই বৃহস্পতিবার।

আজ ২৫ জুলাই (বুধবার) বিকেলে সিলেটের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান। তিনি বলেন, ‘ড. জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর হাসান ওরফে ফয়েজসহ ছয়জনকে অভিযুক্ত করে আগামীকাল বৃহস্পতিবার আদালতে মামলার চার্জশিট দাখিল করা হবে। ওই ঘটনায় অন্য অভিযুক্তরা হলেন, ফয়েজের বন্ধু সোহাগ মিয়া, বাবা মাওলানা আতিকুর রহমান, মা মিনারা বেগম, মামা ফয়জুর রহমান ও ভাই এনামুল হাসান।

উল্লেখ্য, গত ৩ মার্চ বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টায় ছুরিকাঘাত করেন ফয়জুর। পরে তাকে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে ১৪ মার্চ তিনি সিলেটে ফেরেন।

সিল/সময় টিভি 

ফেসবুক মন্তব্য
xxx