২১ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান-এর গণসংযোগ ও নৌকার প্রচারণা।

নিজস্ব প্রতিবেদক ঃঃ নগরীর ২১ নং ওয়ার্ডের শিবগঞ্জ সোনারপাড়া এলাকায় গণসংযোগ ও নৌকার প্রচারণা চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান।

আজ বিকেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে নৌকার প্রচারণায় নামেন কামরান। এ সময় তিনি বলেন, যে এলাকায় যাচ্ছি সেখানের ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে আমাকে সমর্থন দিচ্ছেন। আগামী ৩০ তারিখ সিলেটের সম্মানিত ভোটারবৃন্দ তাদের আমানত ‘ভোট’ দিয়ে আমাকে জয়যুক্ত করে অতীতের মতো পাশে থাকবেন বলে আমি আশাবাদী। 

এসময় কামরান আরও বলেন, সিলেটে নৌকার পক্ষে যে গণজোয়ার উঠেছে সেটার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ইনশা আল্লাহ সকল ষড়যন্ত্র নস্যাৎ করে সিলেটবাসী আমাকে বিজয়ী করে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরন, সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

ফেসবুক মন্তব্য
xxx