সংবাদ প্রকাশের পর চাইরগাওঁ ভাঙ্গা রাস্তা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান।

জি, এস কছির আলী, দোয়ারা বাজার প্রতিনিধিঃ বিভিন্ন অনলাইন এবং প্রিন্ট মিডিয়ায় নরসিংপুর ইউনিয়নের খানাখন্দে ভরা ভাংগাচোরা রাস্তা সংবাদ প্রচারের পর সেই রাস্তা পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক।

উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর থেকে চাইরগাঁও বাজার, বালিউড়া বাজার থেকে নরসিংপুর বাজার,সোনালীচেলা থেকে ফকিরটিলা (দোয়ারাবাজার অংশ) খানাখন্দে ভরা রাস্তা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি বলেন, আমি সাংবাদিকদের ধন্যবাদ জানাই বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করার জন্য এবং সেই সাথে বলতে চাই এই রাস্তার উন্নয়নের জন্য যা যা করনীয় তা আমরা করব। সেই সাথে জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে আমাদের পাশে আছেন সবসময়। নরসিংপুর বাজার থেকে চাইরগাওঁ বাজার রাস্থাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে এবং মহিবুর রহমান মানিক মহোদয়ের সু নজরে এসেছে।

আজ ২৩ শে জুলাই (সোমবার) বিকালে খানাখন্দে ভরা ভাংগাচোরা রাস্তা  পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী হরজিদ সরকার, সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, উপসহকারী প্রকৌশলী রহমত আলী, আওয়ামী লীগ নেতা মাষ্টার মতক্কিন আলী, আওয়ামী লীগ নেতা কয়ছর আহমদ চৌধুরী, তরুন সমাজ সেবক কামরুজ্জামান রুবেল ভূইয়া, নরসিংপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য জয়নাল আবেদিন, ২ নং ওয়ার্ড সদস্য আমির হুসেন, ৯ নং ওয়ার্ড সদস্য আব্দুল হান্নান, আছমত আলী, সাংবাদিক সহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

ফেসবুক মন্তব্য
xxx