ষড়যন্ত্র করে নৌকার বিজয় ঠেকানো যাবেনা : কামরান

নিজস্ব প্রতিবেদক ঃঃ ষড়যন্ত্র করে নৌকার বিজয় ঠেকানো যাবেনা বলে মন্তব্য করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান। তিনি বলেন, সিলেটে নৌকার যে জোয়ার উঠেছে সেটা দেখে একটি কুচক্রি মহল বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ইনশা আল্লাহ সিলেটের মানুষ ৩০ তারিখ ব্যালট বিপ্লবের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে সব ষড়যন্ত্র রুখে দেবে। গতরাতে টুলটিকরে নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায়স্থল পরিদর্শন ও গণসংযোগকালে এসব কথা বলেন কামরান।

আজ (রোববার) সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের টুলটিকরে নৌকার প্রচারণায় অংশ নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় পুড়িয়ে দেওয়া নির্বাচনী কার্যালয়ও পরিদর্শন করেন তারা। পরে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কোশল বিনিময় করেন নেতৃবৃন্দ। এসময় তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থী মো. শাহজাহান, টুলটিকর ইউপি চেয়ারম্যান আলী হোসেন, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফর আহমদসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ফেসবুক মন্তব্য
xxx