কামরানের পক্ষে বিএমএ’র জালাল-দুলাল পরিষদের গণসংযোগ।

কামরানের পক্ষে বিএমএ’র জালাল-দুলাল পরিষদ গণসংযোগ করেছে।তারা বলেন শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করে সিলেট সিটি কর্পোরেশনকে মডেলে পরিণত করতে হবে। ডা. মোস্তফা জালাল সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে নৌকা প্রতীকে বিজয়ী করার আহবান জানিয়ে বিএমএ-র কেন্দ্রীয় নেতারা সিলেটে দু’দিন ধরে গণসংযোগ করছেন। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ-র কেন্দ্রীয় সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল-এর নেতৃত্বে সিলেটে এ গণসংযোগ চলছে। দুদিনের গণ-সংযোগের দ্বিতীয় দিনে আজ বৃহস্পতিবার সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অনুষ্ঠিত সভায় ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, জননেত্রী শেখহাসিনা যা বলেন, তা-ই বাস্তবায়ন করেন। আমি সব সেক্টরের কথা বলবো না, শুধুস্বাস্থ্য সেক্টরে বর্তমান সরকারের আমলে যে উন্নতি হয়েছে, তার প্রমাণ আন্তর্জাতিকভাবে বাংলাদেশ বার বার পুরস্কৃত হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষার জন্যে শেখ হাসিনার সরকার বার বার দরকার। তাই শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে সিলেট সিটি কর্পোরেশনকে একটি মডেল কর্পোরেশনে পরিণত করতে নৌকাকে বিজয়ী করার প্রচেষ্টা চালাতে হবে।

ডা. আজিজুর রহমান রুমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএমএ’র মহা সচিবডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল. বাংলাদেশ প্রাইভেট প্র্যাকটিশনার্স এসোসিয়েশন-এর কেন্দ্রীয় মহাসচিব ডা. জামাল আহমদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা। পরে নেতৃবৃন্দ ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাস ও কাজলশাহ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ, বিএমএ’র কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যাপক ডা. মুর্শেদ আহমদ চৌধুরী, অধ্যাপক ডা. আবু ইউসুফ ভূইয়া, অধ্যাপক ডা. মইনুল ইসলাম, অধ্যাপক ডা. ফয়েজ আহমদ, অধ্যাপক ডা. প্রভাত রঞ্জন দাস, অধ্যাপক ডা. ছফির উদ্দিন আহমদ, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় অফিস সহকারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় চেয়ারম্যান এম. গৌছ আহমদ চৌধুরী, নার্স নেতৃবৃন্দের মধ্যে পরিমল বণিক, রেখা বণিক, শামীমা নাসরিন, ওসমানী হাসপাতাল ও কলেজের প্রশাসন বিভাগের নেতৃবৃন্দের মধ্যে সাইফুল মালেক, মামুনূর রশীদ দিদার, মোহাম্মদ এমরান প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx