সিলেটে নৌকার সমর্থনে গণসংযোগ।

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরানের পক্ষে গণসংযোগ ও নৌকার পক্ষে ভোট চেয়েছেন কেন্দীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আজ (রোববার) দুপুরে শহরের মির্জাজাঙ্গাল-মাছুদিঘীর পাড় এলাকায় গণসংযোগ করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এ কে আব্দুল মোমেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় সাধারণ জনগণ এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেন তারা। নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সারা সিলেটে এখন নৌকার পালে হাওয়া লেগেছে। সিলেটে বিভিন্ন উন্নয়নের কার্যক্রম সরকার করে যাচ্ছে। আগামীতে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং একটি আদর্শ সিলেট নগরী গড়ে তুলতে বদর উদ্দিন আহমদ কামরানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

ফেসবুক মন্তব্য
xxx