মোমেন-আরিফ সিলেটে সম্প্রীতির এক অনন্য নজির স্থাপন করলেন।

সিলনিউজ২৪.কম: সম্প্রীতির অনন্য নজির স্থাপন করলেন জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. একে আব্দুল মোমেন। মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরানের জন্য ভোট চেয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য মাঠে ময়দানে কাজ করছেন দিন-রাত।

সম্প্রীতির শহর সিলেটের রাজনীতি, সংস্কৃতি, ধর্ম সবকিছুতেই রয়েছে সম্প্রীতির মিলবন্ধন। বিশেষ করে রাজনীতির ক্ষেত্রে দেশের বিভিন্ন স্থানে যে হানাহানি দেখা যায়, তা থেকে অনেকটাই মুক্ত সিলেট।

এই সম্প্রীতির নগরীর একটি স্বস্তির ছবি আসলো সিলনিউজ২৪.কম এর হাতে। যেখানে সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচনী লিফলেট তুলে দিচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর হাতে  ড. এ কে আব্দুল মোমেন।

ছবিতে দেখা যায়, নিজের গাড়িতে করে চৌহাট্টার দিকে কোথাও যাচ্ছিলেন আরিফ। ওই সময় জিন্দাবাজার এলাকায় কামরানের পক্ষে প্রচারণায় ছিলেন ড. মোমেন। আরিফের গাড়ি দেখতে পেয়ে এগিয়ে আসেন যান তিনি।

হাস্যোজ্বল চেহারায় গাড়ি থামিয়ে মোমেনের সাথে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় করেন আরিফ। সম্প্রীতির এরকম নজির খুবই কম দেখা যায় রাজনীতিতে।

ফেসবুক মন্তব্য
xxx