নিউজটি পড়া হয়েছে 1355

প্রশংসায় ভাসছেন মিঠু তালুকদার।

নিজস্ব প্রতিবেদকঃ প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ নেতা মিঠু তালুকদার। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছিলেন তিনি। রোববার রাতে নগরীর টিলাগড়ে এক সভায় সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সমর্থন জানিয়ে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

উল্লেখ্য, সিলেটে আওয়ামী লীগের শক্তঘাটি হিসেবে পরিচিত টিলাগড়ের বাসিন্দা সিলেটের প্রভাবশালী দুই নেতা আজাদুর রহমান আজাদ ও এডভোকেট রনজিত সরকারের মধ্যে বিভেদের কারনে টিলাগড়ে আওয়ামী রাজনীতি বিভক্ত হয়ে পড়ে দুই গ্রুপে। এ অবস্থা চলে আসছে কয়েক বছর থেকে। একসময়ের রাজনৈতিক দুই সহযোদ্ধা ও বন্ধু আজাদ-রনজিত এর মাঝে দুরত্ব বেড়ে যায় বহুগুন। যার প্রভাব পড়ে টিলাগড় এবং দলের মধ্যে। এরই মাঝে ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন। ২০নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন ৩ বারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। একই ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হন ছাত্রলীগ নেতা ও রনজিত সরকারের ভাগ্নে মিঠু তালুকদার। আরেক কাউন্সিলর প্রার্থী আবদুল গাফফারের মনোনয়নপত্র বাতিল হওয়ায় মাঠে থাকেন আওয়ামী পরিবারের দুই প্রার্থী। বিষয়টি সিলেট আওয়ামী লীগ নেতাদের নজরে আসে। যুক্তরাজ্য আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী এগিয়ে আসেন দুই বন্ধুর (আজাদ-রনজিত) দুরত্বের বরফ গলাতে। রোববার টিলাগড়ে বসেন এলাকাবাসীসহ আজাদ-রনজিতকে নিয়ে একসাথে। দীর্ঘদিন পর আজাদুর রহমান আজাদ এবং রনজিত সরকারের মাঝে দুরত্বের অবসান হয়। প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন মিঠু তালুকদার। দীর্ঘদিনের মনোমালিন্য অবসান হওয়ায় স্থানীয় বাসিন্দা এবং নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস পরিলক্ষিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে দুনিয়াজুড়ে। মিঠু তালুকদারের সময়োপযোগী সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তার প্রশংসা করে ফেসবুকে স্ট্যাটাস দেন নেতাকর্মীসহ এলাকার মানুষ।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ রোববার রাতে তার ফেসবুকে আনোয়ারুজ্জামান চৌধুরী, এডভোকেট রনজিত সরকার, মিঠু তালুকদারসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। তিনি আশা প্রকাশ করে লিখেছেন, সবাই মিলে সামনে এগিয়ে যাওয়াই প্রত্যাশা। এখন নৌকার বিজয় আমাদের প্রত্যাশা।

আনোয়ারুজ্জামান চৌধুরী তার ফেসবুকে লিখেছেন অত্যন্ত স্নেহের আদরের Mitu Talukdar এর সাহসী চমৎকার গ্রহণযোগ্য সিদ্ধান্তে আমি খুবই আনন্দিত, গর্বিত। সিলেট সিটি কর্পোরেশনের ২০ নাম্বার ওয়ার্ড এর কাউন্সিলর প্রার্থীতা থেকে নিজেকে সড়িয়ে নেয়া বৃহত্তর স্বার্থে ঐক্যের নতুন মাইলফলক। তোমার সার্বিক সফলতা কামনা করি।

ফেসবুক মন্তব্য
xxx