সড়ক দুর্ঘটনায় আহত প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেনের শারিরিক অবস্থার উন্নতি

জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি: জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের রাজনৈতিক সচিব দক্ষিন সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক হাসনাত হোসেন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত বৃহস্পতিবার আহত হাসনাত হোসেনের ভাই নুর হোসেন জানিয়েছেন তিনি আগের চেয়ে এখন কিছুটা সুস্থ রয়েছেন। কয়েক দিনের মধ্যেই তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।
এদিকে হাসনাত হোসেনের আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মোশাহিদ, জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ ভুইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা: আব্দুল আহাদ, সাধারন সম্পাদক হাজি ইকবাল হোসেন ভুইয়া, পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক শফিক, পৌর কাউন্সিলার গিয়াস উদ্দিন মুন্না, অনলাইন নিউজ পোর্টাল বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম’র সম্পাদক মিলাদ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি কল্যান কান্তি রায় সানী, সহ-সভাপতি সায়মন হোসেন রুমেন প্রমূখ। বিবৃতিদাতারা হাসনাত হোসেনের আশু সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। এদিকে মঙ্গলবার জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেট পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি মো: আব্দুল হাই ও হবিবপুর সাজেদা খানম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ সুয়েব সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহত হাসনাত হোসেনকে দেখতে যান এবং তার শারিরিক অবস্থার খোজ খবর নেন। উল্লেখ্য, হাসনাত হোসেন সোমবার রাত ১০টায় দক্ষিন সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজার এলাকায় মটর সাইকেল দুর্ঘটনায় আহত হন। তাকে প্রথমে ছাতক উপজেলার কৈতক হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় শরীরের বিভিন্ন স্থানে এবং চোখের উপরে আঘাত প্রাপ্ত হন। তিনি ওসমানী মেডিকেল কলেজের ৩য় তলায় ১০নং ওয়ার্ডের কেবিনে চিকিৎসাধিন রয়েছেন।

ফেসবুক মন্তব্য
xxx