শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে : এড. সুলতান মাহমুদ

আলী হাছান লিটনঃ হবিগঞ্জ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েসন এর সভাপতি ও হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য এড. সুলতান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনেরর স্বপ্ন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন হচ্ছে। তিনি আরো বলেন ৭৫ এর ১৫ আগস্ট খুনি মোস্তাকরা সপরিবারে বঙ্গবন্ধুকে নৃশংসভাবে হত্যা করে দেশের উন্নয়নের চাকা পেছনের দিকে ঠেলে দেয়। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তারা মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে হত্যা করেছিল। পাশাপাশি দেশকে একটি নব্য পাকিস্তানে পরিণত করেছিল। বাঙালি জাতির সৌভাগ্যের বিষয় যে, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা চড়াই-উৎরাই, জেল-জুলুম সহ্য করে সরকারের দায়িত্বে এসে বঙ্গবন্ধুর স্বপ্নের দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। তিনি বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের সুখ দুঃখের অংশীদার হয়ে সব সময় পাশে থেকে কাজ করতে চাই।

গত রাতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি শহীদ কিবরিয়া গোল চত্ত্বর সংলগ্ন ভাই ভাই ইউকে বাংলা সংঙ্গীত একাডেমী কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আউশকান্দি ভাই ভাই ইউকে বাংলা সঙ্গীত একাডেমীর উপদেষ্টা মোঃ লেবু মিয়ার সভাপতিত্বে ও সভাপতি ও সাংবাদিক এম মুজিবুর রহমানের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী নাজমুল আলম চৌধুরী বাবলু, সাংবাদিক সামছুল ইসলাম, আউশকান্দি বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি দিলশাদ আহমদ, নবীগঞ্জ পৌর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ।

এতে বক্তব্য রাখেন শহীদ শাহ্ কিবরিয়া স্মৃতি পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক দুলাল আহমদ, সামাজিক সংগঠন অগ্রযাত্রা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাবিবউল্লাহ্ রুহেল, নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমদ, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা ছবুর আহমদ প্রমুখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এতে অংশগ্রহন করেন স্থানীয় ও দেশের বিভিন্ন স্থান থেকে আগত শিল্পীরা।

ফেসবুক মন্তব্য
xxx