রাশেদ খান মেনন হাসপাতালে

সিলনিউজ অনলাইন ডেস্কঃ সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেননের বাম পায়ের হাড় ভেঙে গেছে। আজ বৃহস্পতিবার সকালে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে এ দুর্ঘটনা ঘটে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। আহত মন্ত্রীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান মাইদুল।

মাইদুল ইসলাম বলেন, সমাজকল্যানমন্ত্রী আজ সকাল ৭ টায় ৪ নং মিন্টু রোডের সরকারি বাংলোতে প্রতিদিনের ন্যায় পায়চারি করছিলেন। এ সময় শ্যাওলাযুক্ত রাস্তায় হঠাৎ তিনি পড়ে যান। এতে তার হীপ জয়েনে (কোমরের কাছে পায়ের হাড়ের সংযোগ) প্রচন্ড আঘাত লাগে। সকাল ৮ টায় মন্ত্রীকে স্কয়ার হাসপাতালে নিয়ে এক্সরে করালে তার বা পায়ের হীপ জয়েনের হার ভেঙে গেছে বলে ডাক্তার জানান। হাসপাতালের চিকিৎসক সার্জারি করতে নির্দেশনা দিয়েছেন।

মাইদুল ইসলাম বলেন, সমাজকল্যাণমন্ত্রীকে আগামী থেকে তিন দিনের মধ্যে সার্জারি করা হবে। মন্ত্রী এখন সুস্হ আছেন বলেও জানান তিনি।

২০১৪ সালে বর্তমান সরকারের দ্বিতীয় মেয়াদে বিমান ও পর্যটনমন্ত্রী হন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। চলতি বছরের মন্ত্রিসভার রদবদলের সময় রাশেদ খান মেননকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx