বাঘা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলনিউজ২৪.কমঃ শিক্ষার মান উন্নয়নে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেছেন সরকার ঝরেপড়া শিশুদের বিদ্যালয়মুখী করতে সফলহয়েছে। এখন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি এলাকাভিত্তিক গণ সচেতনতা সৃষ্টি করতে পারলে শিক্ষার মান উন্নয়ন করা সম্ভব হবে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি শিক্ষানীতি প্রণয়নসহ বিভিন্ন বাস্তবমুখী পদক্ষেপের কথা উল্লেখ করে বক্তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত থাকলে জাতি ও সমাজের পরিবর্তন আসবে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার বাঘা ইউনিয়নে চাইল্ড কেয়ার কিন্ডার গার্টেন স্কুলে বাঘা ইউনিয়ন কিন্ডার গার্টেনএসোসিয়েশন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও তরুন সমাজ সেবক আর্জমন্দ আলী। বাঘা ইউনিয়ন কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মাহমুদ হোসাইন সরওয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ডপ্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি ও হলিসিটিএডুকেশন ষ্ট্রাস্টের চেয়ারম্যান অজামিল চন্দ্র নাথ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা ইউনিয়ন কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, বদরুল হক, মারুফ আহমদ।উপস্থিত ছিলেন সুনাপুর মডেল একাডেমীর প্রধান শিক্ষক হিরন আহমদ, সানলাইট একাডেমীর প্রধান শিক্ষক হোসনা বেগম, হাজেরা প্রি-ক্যাডেট একাডেমীর প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল নোমান, শাম্মী চাইল্ড একাডেমীর সিনিয়র শিক্ষক তোফায়েল আহমদ প্রমুখ। 

ফেসবুক মন্তব্য
xxx