দুটো হলুদ কার্ড পেয়ে কোয়ার্টার ফাইনালের বাইরে যারা

সিলনিউজ অনলাইন ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপে এক এক করে বের হয়ে গেছে অনেক দল। সবাইকে পিছে ফেলে কোয়ার্টারে টিকে থাকা দলের মধ্যে ব্রাজিল, ফ্রান্স, ক্রোয়েশিয়া, সুইডেন অন্যতম। তবে এই চার দলই ভুগছে জোড়া হলুদ কার্ডের জ্বরে। প্রত্যেকদল থেকে কেউ না কেউ জোড়া হলুদ কার্ড পেয়ে মাঠের বাইরেই থাকছে কোয়ার্টার ফাইনালে। জেনে নেই কোন দলে কে কে থাকছেন না।

ব্রাজিল
ব্রাজিলের রক্ষণাত্মক মিডফিল্ডার কাসেমিরো দু’টি হলুদ কার্ড দেখে ফেলেছেন। মেক্সিকোর বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডে সদ্য দেখা কার্ডের জন্যই ৬ জুলাই কাজান এরিনায় কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিরুদ্ধে তিনি খেলতে পারবেন না।

ফ্রান্স
ফ্রান্সের মাতুইদিও দেখেছেন দু’টি হলুদ কার্ড। ফলে ৬ জুলাই নিঝনি নভগরদ স্টেডিয়ামে উরুগুয়ের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিনি।

ক্রোয়েশিয়া
ক্রোয়েশিয়ার মার্সেলো ব্রোজোভিচও দেখেছেন দু’টি হলুদ কার্ড। ৭ জুলাই সোচির ফিশট স্টেডিয়ামে রাশিয়ার বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিনি।

সুইডেন
সুইডেনের মিকায়েল লাসটিগ খেলতে পারবেন না ইংল্যান্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে। সুইজারল্যান্ডের বিরুদ্ধে শেষ ষোলোর ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখেছেন তিনি।

ফেসবুক মন্তব্য
xxx