কামরানের সমর্থনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার বর্ধিত সভা অনুষ্ঠিত।

সিলনিউজ২৪.কমঃ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলেই দেশে ৩গুণ উন্নয়ন সাধিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে আজীবন সাধারণ মানুষের কল্যাণ কাজ করেছেন, তেমনি শেখ হাসিনাও দেশের জন্য নিবেদিত। সিলেট সিটি কর্পোরেশনের সার্বিক উন্নয়ন নিশ্চিত করার জন্য বদর উদ্দিন আহমদ কামরানকে বিজয়ী করার জন্য সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর এজন্য মানুষকে ভালোবেসে তাদের কাছে আওয়ীমীলীগের উন্নয়নের রুপরেখা তুলে ধরার দায়িত্ব নেতাকর্মীদেরকেই নিতে হবে।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখা আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ফাউন্ডেশন-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মানিক মিঞার সভাপতিত্বে গত বুধবার নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ।
সাধারণ সম্পাদক মো. ফেরদৌস খান ও সহ সাধারণ সম্পাদক মো. শামীম আল মামুনের যৌথ সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মো. শামসুল আলম, সহ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সহ সাধারণ সম্পাদক চিত্রশিল্পী ভানু লাল দাশ, মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক ডেপুটি কমান্ডার ও পূর্ব জাফলং ইউপির চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি পীর আব্দুল হাই, যুগ্ম আহবায়ক মো. ফজলুল হক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা সভাপতি এস কে মুহিত রাজা, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পঙ্কজ পুরকায়স্থ, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেরীন সিদ্দিকী, ফাউন্ডেশন সিলেট জেলার অর্থ সম্পাদক অধ্যক্ষ এস এইচ মেনন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম টিপু সুলতান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক অধ্যাপক বেলাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজরা চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশন সিলেট জেলার কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল হামিদ চৌধুরী। এছাড়া সভায় ফাউন্ডেশনের সিলেট জেলার কার্যনির্বাহী সদস্যরা ছাড়া সিলেট বিভাগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সাংসদ আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেন, নৌকা মার্কা জাতির জন্য দু:সময়ে সাহায্যের প্রতীক। দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে আওয়ামীলীগের নৌকাকে বিজয়ী করার কোনো বিকল্প নেই। কারণ শেখ হাসিনা মানুষের জন্য ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছেন। সিলেট সিটি কর্পোরেশনকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে হলে বদর উদ্দিন আহমদ কামরানকে বিজয়ী করতে হবে। এর মাধ্যমে সিলেটের ১৯ টি আসনকে সুরক্ষিত করার ব্যবস্থা করতে হবে।

ফেসবুক মন্তব্য
xxx