ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশ দল ঘোষণা, ফিরেছেন মোসাদ্দেক, বাদ পড়েছেন সৌম্য-ইমরুল।

সিলনিউজ স্পোর্টস ঃঃ আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে। বছর খানেক পর দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। তবে এই দলে জায়গা হয়নি হার্ড হিটার ব্যাটসম্যান সৌম্য সরকারের। আর চোটের কারণে টেস্ট সিরিজে দল থেকে ছিটকে পড়া মোস্তাফিজুর রহমানকেও রাখা হয়েছে ১৬ সদস্যের দলে।

দলে এসেছে আরও কয়েকটি পরিবর্তন। বাদ পড়েছেন ওপেনার ইমরুল কায়েস, ইনজুরি আক্রান্ত নাসির হোসেন, পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন, বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম, পেসার আবুল হাসান রাজু ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন।

প্রথমবার ওয়ানডে দলে ঢুকেছেন টপঅর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, বাঁহাতি স্পিনার নাজমুল ইমলাম অপু, আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহি।

আগামী ২২, ২৫ ও ২৮ জুলাই হবে সিরিজের তিনটি ওয়ানডে। টেস্ট সিরিজ শুরু হচ্ছে বুধবার থেকে। তার আগেই মঙ্গলবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করেছে বিসিবি।

বাংলাদেশের ওয়ানডে দলঃ মাশরাফি বিন মোর্ত্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি।

ফেসবুক মন্তব্য
xxx