Monday, 22 July, 2019

বিচারপতি সায়েমকে অস্ত্র ঠেকিয়ে রাষ্ট্রক্ষমতা দখল করেছিল জিয়াউর রহমান : শেখ হাসিনা


সিলনিউজ অনলাইন ঃঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, অবৈধভাবে ক্ষমতা দখল করে যে দল গঠন করা হয় সেই দলও অবৈধ হয়ে যায়। সেদিক থেকে বিএনপি অবৈধ দল।কারন বিচারপতি সায়েমকে অস্ত্র ঠেকিয়ে রাষ্ট্রক্ষমতা দখল করেছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। পরে নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা দেয়।

আজ শনিবার (৩০ জুন) দুপুরে গণভবনে ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বর্ধিত সভায় বক্তব্য রাখেন তিনি। এসময় প্রধানমন্ত্রী দলীয় কোন্দল মিটিয়ে তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বর্তমান সরকারের উন্নয়নের কথা প্রতিটি গ্রামে গ্রামে পৌঁছে দিতে তৃণমূল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আপনারা প্রতি গ্রামে, ঘরে-ঘরে আমাদের উন্নয়নের কথা পৌঁছে দেবেন। মানুষ সুখ পেলে দুঃখের দিনের কথা ভুলে যায়। তাদেরকে উন্নয়নের কথা বলতে হবে। তারা সুখটা কীভাবে পেল সেটা তাদের মনে করিয়ে দিতে হবে। তাদেরকে মনে করিয়ে দিতে হবে, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই তাদের ভাগ্যের পরিবর্তন হয়।

প্রধানমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে যেন কোনো ধরনের দলীয় কোন্দল না হয়। যেসব ইউনিয়ন কমিটিতে দ্বন্দ্ব রয়েছে সেগুলো খুব দ্রুত মিটিয়ে ফেলতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

0 comments on “বিচারপতি সায়েমকে অস্ত্র ঠেকিয়ে রাষ্ট্রক্ষমতা দখল করেছিল জিয়াউর রহমান : শেখ হাসিনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *