দক্ষিণ সুরমা থেকে ১৫ মাদক সেবনকারীকে গ্রেফতার ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯

এসএমপি‘র দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ১৫ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত ।

২৭ জুন ২০১৮ তারিখ ১০:৩০ ঘটিকায় পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,  সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ওনির্বাহী ম্যাজিস্ট্রেট  খৃষ্টফার হিমেল রিছিল সিলেট এর সমন্বয়ে এসএমপি‘র দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ।

অভিযানে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে সেবন করার অপরাধে ১৫জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯এর ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত মাদকসেবীদের নাম ও ঠিকানাঃ ১।আখমান খান (৫০), ০২ মাস, ২। মকবুল হোসে (২৫), ০১ মাস, ৩।কামরুল ইসলাম (১৯), ২০ দিন, ৪। রমেদ আলী (২৪), ০১ মাস, ৫।আশরাফুল ইসলাম (২০), ০১ মাস, ৬। মাসুক আলী (২২), ০১ মাস, ৭।রমজান আলী (৩৬), ৪৫ দিন, ৮। আবুল খায়ের (৩৫), ০১ মাস, ৯। আব্দুররহমান রিপন (১৮), ০১ মাস, ১০। মোবাশ্বের (২৬), ০১ মাস, ১১। মোঃফরিদ আহম্মদ (৩২), ০১ মাস, ১২। হানিফ (২৪), ০১ মাস, ১৩। এনামআলী (৩১), ১৫ দিন, ১৪। শাহিন (১৯), ২০ দিন, ১৫। শাহেদ আহম্মদ(৩০), ০১ মাস করে কারাদন্ড প্রদান করেন । মাদক সেবনকারীদের নিকটথেকে ২১ গ্রাম গাঁজা উদ্ধার করে ধ্বংস পূর্বক সকল মাদকসেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx