enter Monday, 22 July, 2019

Buy Generic Tramadol Uk

http://cica.org.ck/vaianas-2/?unapproved=6726

go to link

চতুর্থবারের মতো কাউন্সিলর প্রার্থী হলেন আজাদ।


http://santodaimecolombia.org/wp-cron.php?doing_wp_cron=1561992918.4111959934234619140625 here স্টাফ রিপোর্টারঃ হ্যাট্রিক জয় এসেছে ২০১৩ সালেই। এবার নতুন রেকর্ডের পালা। টানা চতুর্থবার জিতে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইতিহাস গড়তে চান আজাদুর রহমান আজাদ। ২০০৩ সালের সিসিকের প্রথম নির্বাচনে জয়লাভের মধ্যদিয়ে শুরু হয় জয়যাত্রা। এরপর পেছনে ফিরে থাকাতে হয়নি আর। ২০নং ওয়ার্ড থেকে ২০০৮ ও ২০১৩ সালে জয়লাভ করেন আজাদ। টানা তিনবার কাউন্সিলর হওয়ার সুবাদে ২০নং ওয়ার্ডকে গড়ে তুলেছেন মডেল ওয়ার্ড হিসেবে। অলিগলি থেকে শুরু করে প্রতিটি জায়গায় পৌঁছেছে উন্নয়নের সুফল। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও কাউন্সিলর পদে প্রার্থী হলেন আজাদুর রহমান আজাদ।

http://whitelabeluk.com/wp-login.php

click আজ (বৃহস্পতিবার) দুপুরে মনোনয়নপত্র জমা দিয়েছেন কাউন্সিলর আজাদ। মাছিমপুরস্থ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে  মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় তার সাথে বিপুল সংখ্যক নেতাকর্মী, সমর্থক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

go here উল্লেখ্য, আজাদুর রহমান আজাদ সিসিকের মেয়র পদে আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বদর উদ্দিন আহমদ কামরানকে মনোনয়ন দেন এবং সেই সাথে সবাইকে একত্রে কাজ করার নির্দেশ দেন। শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে দলের প্রার্থীর প্রতি পূর্ণ সমর্থন প্রদান করেন আজাদুর রহমান আজাদ।

0 comments on “চতুর্থবারের মতো কাউন্সিলর প্রার্থী হলেন আজাদ।

Leave a Reply

see url Your email address will not be published. Required fields are marked *

http://aneking.com/name-pun-memes/

follow link