সামগ্রিক উন্নয়নে একশ’ দিনের কর্মসূচি দেবেন গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম।

সিলনিউজ অনলাইন ঃঃ গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত (বেসরকারিভাবে) মেয়র জাহাঙ্গীর আলম নগরীর সামগ্রিক উন্নয়নে একশ’ দিনের কর্মসূচি দেবেন। এ কর্মসূচি বাস্তবায়নে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইবেন। মঙ্গলবার রাতে ভোট গণনার সময় গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীরের সেই কর্মসূচিতে থাকবে-অগ্রাধিকার ভিত্তিতে সবার সঙ্গে সমন্বয় করে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থা, ফুটপাত তৈরিসহ জনদুর্ভোগ লাঘব। 

জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুরের মানুষ তার প্রতি বিশ্বাস রাখায় সবার প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল। জয়ের শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি জানান, নগরীর সবাইকে নিয়ে একটি পরিকল্পিত শহর গড়তে চাই। বিএনপি প্রার্থী নির্বাচন নিয়ে যেসব অভিযোগ করছেন এগুলো তাদের নিজের কথা কি না, কিন্তু মনে হয়েছে এগুলো বিএনপির দলীয় কথা। কোনো কিছু না জেনেশুনে তারা যেন কোনো মিথ্যা ও অনিয়মের কথা না বলেন সেজন্য তিনি অনুরোধ করেন।

মেয়র হলে দল-মত নির্বিশেষে সবার পরামর্শে কাজ করবো। আমি চেষ্টা করবো আমাদের নেতাদের সঙ্গে আলোচনা করে সবার সঙ্গেই বসতেই চাই।

জাহাঙ্গীর আলম নির্বাচনী প্রচারের সময়ও গাজীপুরকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুত দিয়েছিলেন। গতকাল অনুষ্ঠিত নির্বাচনে বিএনপির প্রার্থীকে দুই লাখ ভোটেরও বেশি ব্যবধানে পরাজিত করে মেয়র হন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর। তরুণদের কাছে জনপ্রিয় এই নেতা ভোট পান ৪ লাখ ১০ টি। অন্যদিকে বিএনপির মেয়র প্রার্থী পেয়েছেন এক লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। এ কর্মসূচি বাস্তবায়নে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইবেন।

সূত্রঃ একুশে টিভি

ফেসবুক মন্তব্য
xxx