Monday, 22 July, 2019

‘ইন্ডিয়ান ম্যাডোনা’ ঐশ্বরিয়া


সিলনিউজ বিনোদন ডেস্কঃ ঐশ্বরিয়া রাই বচ্চন। সাবেক বিশ্ব সুন্দরী, বলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন।অসংখ্য হিট সিনেমার নায়িকা তিনি।

এবার তিনি পপ গানে পারফর্ম করবেন। গানের সঙ্গে থাকবে নাচও।অনেকটা ম্যাডোনারমতনাচ আর গানে বিশ্ব দাপিয়ে বেড়ানো এক সংগীতশিল্পীর ভুমিকায় দেখা যাবে তাকে।বলিউডের আসন্ন মিউজিক্যাল সিনেমা ফ্যানি খান-এর একটি গানে এভাবেই উপস্থিত হবেন ঐশ্বরিয়া।
 
সিনেমার গানের কোরিওগ্রাফির জন্য বাইরে থেকে আনা হয়েছে কোরিওগ্রাফার। রিয়ানা, বিয়ন্সে, জেনিফার লোপেজের মতো তারকা শিল্পীদের গানের কোরিওগ্রাফি করেছেন তিনি। নাম ফ্রাঙ্ক গ্যাটসন জুনিয়র। গানটি যেহেতু পপ ঘরানার আর পারফরমেন্সও হবে ম্যাডোনার মতো করে, তাই রেমো ডি সুজা কিংবা প্রভু দেবাদের মতো কোরিওগ্রাফারদের ঘরে রেখে পরিচালক হাত বাড়িয়েছেন ফ্রাঙ্কের প্রতি। অনেকেই তাই ঐশ্বরিয়ার এই চরিত্রকে ‘ইন্ডিয়ান ম্যাডোনা’ বলে আখ্যা দিয়েছেন।
 
গানটিতে কণ্ঠ দেবেন সুনিধি চৌহান। চলতি সপ্তাহেই হতে পারে শুটিং। সিনেমার পরিচালক জানিয়েছেন, এটি নাকি হতে পারে ঐশ্বরিয়ার জীবনের সবচেয়ে দীর্ঘ ও জাঁকালো গান।
 
সিনেমার পরিচালক অতুল মাঞ্জরেকার বলেন, গানে ঐশ্বরিয়াকে একজন পপ আইকন হিসেবে দেখা যাবে। তরুণদের কাছে যিনি ব্যাপক জনপ্রিয়। তার চরিত্রটি একজন বিখ্যাত শিল্পীর। যিনি নাচে ও গানে পারদর্শী। সঙ্গে সঙ্গে বিশ্বজুড়ে মঞ্চ মাতিয়ে বেড়াচ্ছেন। চরিত্রটিকে বাস্তব করার জন্য আন্তর্জাতিক ভাবে কাজ করে এমন একঝাঁক কোরিওগ্রাফারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ফ্রাঙ্ক তাদের মধ্যে সেরা। তাই তাকেই গানটির কোরিওগ্রাফি করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

সূত্র : মুম্বাই মিরর

0 comments on “‘ইন্ডিয়ান ম্যাডোনা’ ঐশ্বরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *