দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই : শাহনেওয়াজ মিলাদ গাজী

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগ হবিগঞ্জ জেলা শাখার অন্যতম নেতা শাহনেওয়াজ মিলাদ গাজী বলেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই এবং দেশকে অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে।

অাজ (শুক্রবার) বিকেল ৩টায় নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত ঈদ পূণর্মিলনী ও সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ইউপি যুবলীগের সভাপতি শামীম আহমেদ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মুহিতুর রহমান (রুকুদ) এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি সভাপতি আলহাজ্ব আব্দুল মুহিত চৌধুরী।

আরও বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা ও দেবপাড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমুল আলম চৌধুরী (বাবুল), শ্রীমঙ্গল থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবু সুমন দাশ, আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার হারুন মিয়া, প্যানেল চেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল বশির, সাংবাদিক এম,মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা রফিক মিয়া, যুবলীগ নেতা লিটন মিয়া, এম,এ মুহিত, আতাউর রহমান, এনামুল মিয়া, আজাদ মিয়া, সাইফুর রহমান, জাবেদ বখস, জুনুর মিয়া, খোশেদ মিয়া, শাহীন মিয়া, শাহ রিয়াজ সুমন, নুরুল আহমেদ রিয়ান, নেছার মিয়া, আলতাফ মিয়া, সুমন মিয়া, ছাদিক মিয়া, কৃষকলীগ নেতা আঃ হান্নান, মজিদ মিয়া প্রমুখ

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি শাহনেওয়াজ মিলাদ গাজী ও সংবর্ধিত ব্যক্তিত্ব নাজমুল আলম চৌধরীকে যুবলীগ নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। অনুষ্টানে আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেনী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য
xxx