Tramadol Online Cod Fedex source site see url

source site

নবীগঞ্জে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে সমাজসেবক শেখ মহিউদ্দিন আহমেদ।


Overnight Tramadol Mastercard Buy Cheap Tramadol Overnight Delivery এম. এস. লিমন, ইনাতগঞ্জ (নবীগঞ্জ) প্রতিনিধিঃ সম্প্রতি বৃষ্টি আর উজান থেকে নেমে আসা ঢলে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন ও দীঘলবাক ইউনিয়নের ২০টি গ্রাম ইতোমধ্যে প্লাবিত হয়েছে। এতে এলাকার হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। তাদের মধ্যে বেশকিছু মানুষ আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিলেও অধিকাংশ লোকজন বাড়ি-ঘর ফেলে কোথাও যেতে চাচ্ছেন না। বর্তমানে মানবেতর জীবন-যাপন করছে তারা। গতকাল (মঙ্গলবার) বন্যা কবলিত এসব অঞ্চল পরিদর্শন করেন লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী শেখ মহিউদ্দিন আহমেদ জাহেদ। এসময় তিনি পানিবন্ধী মানুষের খোঁজ খবর নেন।

http://grazynaauguscik.com/event/katerinas/

go here ইনাতগঞ্জ বাজার, কলেজ বাইপাস রোড, কলেজ সংলগ্ন কবরস্থান, ঈদগাহ সংলগ্ন ব্রীজের ভাঁঙ্গন পরিদর্শন করেন তিনি। ইনাতগঞ্জ বাজারের স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন, ইনাতগঞ্জ ইউপি জাতীয় পার্টির সভাপতি সিরাজ উদ্দিন, ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, লন্ডন প্রবাসী হারিছ মিয়া, আওয়ামী লীগ নেতা তৌফিক আহমেদ, ইনাতগঞ্জ ইউপি যুবলীগ সভাপতি আশাহিদ আলী আশা, যুবলীগ নেতা ফয়জুর রহমান, সাংবাদিক মুহিবুর রহমান প্রমূখ।

get link

Order Tramadol Fedex Overnight মতবিনিময় সভায় স্থানীয় নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে এসময় তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে ইনাতগঞ্জ বাজারের রাস্তা সংস্কারের জন্য ২৫ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা করেন।

go to link

go site

Buy Generic Tramadol Online

http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562194217.2611870765686035156250 পরে তিনি ৪নং দীঘলবাক ইউনিয়নের বন্যাকবলিত ফাদুল্লাপুর, রাধাপুর, দীঘলবাক, মাধবপুর, গালিমপুর গ্রামের পানিবন্দি মানুষের নিকট যান। সেখানে তিনি বন্যাকবলিত মানুষদের মধ্যে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন। টাকা বিতরণ শেষে গালিমপুর বাজারে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। ৫নং দিঘলবাক ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার জিল্লুর রহমান জিলুর সভাপতিত্বে গালিমপুর বাজারে এক সভা অনষ্ঠিত হয়। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শেখ মহিউদ্দিন আহমেদ জাহেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর-গালিমপুর মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ লাল মিয়া, গালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আকুল মিয়া, যুবনেতা লিমন আহমেদ, এলাকার বিশিষ্ট মুরব্বী মোঃ টুনু মিয়া, মোঃ আফছর মিয়া, আবু তাহের, রুহেল মিয়া, কাদির মিয়া প্রমূখ।

see

http://whitneyawards.com/wp-cron.php?doing_wp_cron=1561997642.9509189128875732421875 এ সময় তিনি গালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার মাটি ভরাটের উন্নয়ন ও মাধবপুর-গালিমপুর মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার দেয়াল নির্মানে সহযোগিতার আশ্বাস প্রদান করে এবং বন্যাকবলিত এলাকার মানুষের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান। সেইসাথে প্রসাশনের পক্ষ থেকে বন্যার্তদের সহযোগিতা ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়াসহ কুশিয়ারা বাঁধ নির্মাণের জন্য জোর দাবী জানান।

Tramadol Online Cod Fedex

0 comments on “নবীগঞ্জে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে সমাজসেবক শেখ মহিউদ্দিন আহমেদ।

Leave a Reply

http://approaches.gr/el/brackley-br20180324/ Your email address will not be published. Required fields are marked *

http://approaches.gr/news

go site

http://societydenver.com/wp-cron.php?doing_wp_cron=1562225648.5535469055175781250000

Cheapest Tramadol Uk

http://derryltd.co.uk/random-image/electrical/140415_romax_0025_900px/