সারাদেশে আজ সড়ক দুর্ঘটনাসহ ১২ জন নিহত।

সিলনিউজ অনলাইন ::: ঈদের দ্বিতীয় দিনে অাজ (রোববার) বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনাসহ অপঘাতে ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তারমধ্যে টাঙ্গাইল ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত এবং বরিশালে ট্রলার ডুবিতে নিখোঁজ রয়েছেন তিনজন। এছাড়া ময়মনসিংহে এক নারী মাদক বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। সিলেটে খুনের শিকার হয়েছে কিশোর। ঝালকাঠিতে জঙ্গলের পাওয়া গেছে যুবকের লাশ।

টাঙ্গাইলে বাসের সঙ্গে সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। জেলার কালিহাতির হাতিয়া এলাকায় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। অাজ (রবিবার) দুপুর আড়াইটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে।

এদিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অাজ (রোববার) যাত্রীবাহী বাস ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। হতাহতরা অটোরিকশার যাত্রী ও চালক। নিহতরা হলেন সোনাইমুড়ীর কাঠালিয়া গ্রামের বাচ্চু মিয়ার দুই ছেলে মিজান, বেলাল এবং একই গ্রামের রুহুল আমিনের ছেলে অটোরিকশা চালক রাকিব।

অন্যদিকে ময়মনসিংহে নারী ‘মাদক বিক্রেতার’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেহেনা আক্তারের (৩৮) বাড়ি ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায়। পুলিশের দাবি, মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে দু’দল মাদক বিক্রেতাদের গোলাগুলিতে তিনি নিহত হয়েছেন। রেহেনার নামে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাতটি মাদকের মামলা রয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমানের ভাষ্য।

এদিকে সিলেট নগরীর শিবগঞ্জে ১৬ বছর বয়সী এক কিশোর খুন হয়েছে। নিহত মশিউর রহমান তাহমিন নগরীর সোনারপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে। স্থানীয় স্কলার্সহোম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল মশিউর। পুলিশ সুত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ এলাকার মিতালী ফার্মেসির বিপরীতে রাস্তায় কয়েকজন যুবক তাহমিনকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাহমিনকে মৃত ঘোষণা করেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

এদিকে ঝালকাঠির রাজাপুরে একটি জঙ্গল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সবুজ হাওলাদার (২৬) উপজেলার ভাতকাঠি গ্রামের মোকাম্মেল হাওলাদারের ছেলে। পুলিশ সুত্রে জজানা যায়, রোববার সকালে রাস্তার পাশের একটি জঙ্গলে সবুজের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। নিহতের গলা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে গলায় ফাঁস লাগিয়ে এবং মুখে আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফেসবুক মন্তব্য