নিউজটি পড়া হয়েছে 36

রেল স্টেশন ও বাস টার্মিনালে ঘরমুখী যাত্রীদের উপচে পড়া ভিড়।

সিলনিউজ অনলাইন ঃঃ ঈদের ছুটির আগে শেষ কর্মদিবস আজ। সকাল থেকেই রাজধানীর রেল স্টেশন এবং বাস টার্মিনালে ঘরমুখী যাত্রীর উপচে পড়া ভিড়। দুপুরের পর চাপ আরও বাড়বে বলে ধারণা করছে বিভিন্ন পরিবহনের কর্মীরা। এদিকে ঈদযাত্রায় সড়কে ভোগান্তি থাকবে না বলে আশ্বস্ত করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আপনজনের সঙ্গে ঈদ উদযাপনে সকাল থেকেই রাজধানী ছাড়ছে মানুষ। দিন গড়ানোর সাথে সাথে কমলাপুর রেল স্টেশনে বেড়েছে যাত্রীচাপ। সকালে সূচি মেনে ট্রেন ছাড়লেও বেলা বাড়ার সাথে সাথে কয়েকটি ট্রেন নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা দেরীতে স্টেশন ছেড়ে যায়।

এদিকে ভিড়ের কারণে ট্রেনের ভেতরে জায়গা না পেয়ে, ঝুঁকি নিয়েই অনেকে ট্রেনের ছাদে ভ্রমণ করছেন। স্টেশনে যাত্রীর নিরাপত্তায় রেলপুলিশসহ অন্যান্য আইন-শৃংখলাবাহিনীর সদস্যরা তৎপর আছে বলে জানিয়েছেন স্টেশন মাস্টার। 

সকালে মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন করেন সড়ক পরিবহনমন্ত্রী। ঈদযাত্রায় মহাসড়কে কোন যানজট ও ভোগান্তি নেই বলে দাবি করেন তিনি। রাজধানীর গাবতলী, সায়দাবাদ ও মহাখালী বাস টার্মিনাল থেকে বাস ছাড়ছে নির্ধারিত সময়ে। ব্যবস্থাপনা নিয়েও তেমন অভিযোগ নেই যাত্রীদের। এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কেও যান চলাচল স্বাভাবিক আছে।

দুপুর পর্যন্ত মেঘনা সেতু টোলপ্লাজা এলাকায় তেমন কোনো যানজট দেখা যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে মেঘনায় ফেরি সার্ভিসও চালু রাখা হয়েছে।

ইন্ডিপেনডেন্ট 

ফেসবুক মন্তব্য
xxx