নিউজটি পড়া হয়েছে 110

নবীগঞ্জে বিবিয়ানা গ্যাসফিল্ড এলাকায় মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে শেভরনের আর্থিক সহায়তা।

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জে বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকার চারটি স্কুলের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের জন্যে শেভরন বিগত বছরগুলোর ন্যায় তার সামাজিক বিনিয়োগ কর্মসূচির শিক্ষা উন্নয়ন প্রকল্পের আওতায় উক্ত স্কুলগুলোকে আর্থিক সহায়তা দিয়েছে।

উক্ত কার্যক্রমের আওতায় শেভরনের বিবিয়ানা গ্যাস ফিল্ডে আজ (বৃহস্পতিবার) এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে নির্বাচিত স্কুলগুলোর প্রতিনিধিদের হাতে শেভরন আর্থিক সহায়তার ১০ লক্ষ ৯২ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

প্রদত্ত সহায়তার মাধ্যমে স্কুল কর্তৃপক্ষ এক বছরের জন্যে তাদের স্ব স্ব স্কুলে তিনজন করে মোট ১২ জন প্রশিক্ষক নিয়োগ দিবে যাতে স্কুলগুলো বিজ্ঞান, অংক ও ইংরেজী বিষয়ে আরো ভালোভাবে পাঠ দান করতে পারে।

অনুদানপ্রাপ্ত স্কুলগুলো হলো নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয়, নাদামপুর উচ্চ বিদ্যালয়, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয় ও ঘোলডুবা উচ্চ বিদ্যালয়।

শেভরন এশিয়া সাউথ বিজনেস ইউনিটের ব্যবস্থপনা পরিচালক ব্র্যাড মিডলটন, শেভরন বাংলাদেশের নতুন প্রেসিডেন্ট নিল মেনগেস, বিদায়ী প্রেসিডেন্ট কেভিন লিয়ন এবং শেভরন বাংলাদেশের ডিরেক্টর অপারেশনস গ্যারী অড় উক্ত স্কুলগুলো চেক হস্তান্তর করে।

এসময় নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক ইমদাদুল হক, নাদামপুর উচ্চ দ্যিালয়ের প্রধান শিক্ষক প্রদ্বীপ রঞ্জন দাস, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম ও ঘোলডুবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন ও শেভরন বাংলাদেশের পিজিপিএ বিভাগের ম্যানাজার ইমাম হাসান বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে স্কুল পরিচালনা কমিটির সভাপতি, সহ প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবং শেভরনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য
xxx