খালেদা জিয়া রাজি থাকলে মঙ্গলবার স্বাস্থ্য পরীক্ষা : আইজি প্রিজন

সিলনিউজ অনলাইন ঃঃ বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়া রাজি থাকলে আগামীকাল (মঙ্গলবার) সকালে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে নেয়া হবে। সে অনুযায়ী সব ব্যবস্থা রাখা হয়েছে। আইজি প্রিজন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন এ কথা জানিয়েছেন।

আইজি প্রিজন বলেন, কারাবন্দী খালেদা জিয়া অসুস্থ্য হয়ে পড়লে সেখানে উপস্থিত ডিপ্লোমা নার্স এবং তার সহকারী ফাতেমা তাকে ধরেন। এরপর কিছু খাওয়ার পর তিনি সুস্থ্য বোধ করেন। পরীক্ষা-নিরীক্ষার পরই খালেদা জিয়ার অসুস্থ্যতার কারণ সম্পর্কে জানা যাবে। 

খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আইজি প্রিজন বলেন, কারাগারের চিকিৎসকরা পর্যবেক্ষণ করে ইউনাইটেড হাসপাতালে তার কিছু স্বাস্থ্য পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন। তবে কারা বিধিমালা অনুযায়ী সরকার সর্বোচ্চ স্বাস্থ্য প্রতিষ্ঠান থেকেই এসব পরীক্ষা করবে যদি সেখানে এসব সুযোগ-সুবিধা থাকে। সে বিবেচনায় দেশের সবচেয়ে ভালো প্রতিষ্ঠান হিসেবে বঙ্গবন্ধু মেডিকেলে তাকে চিকিৎসার জন্য নেয়া হবে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সবগুলো স্বাস্থ্য পরীক্ষাই সেখানে করা সম্ভব । তাই খলেদা জিয়াকে কাল সেখানে নেয়ার জন্য সব ব্যবস্থা নেয়া হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx