শাল্লায় স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।।

হাবিবুর রহমান হাবিব শাল্লা (সুনামগঞ্জ) থেকেঃ  সুনামগঞ্জের শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে উপজেলা গণমিলনায়তনে ৯জুন শনিবারে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী নান্টুর সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও উপজেলা যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আব্দুস সাত্তার মিয়া, বাহাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রামানন্দ দাশ, উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রশিদ, ওসি তদন্ত শাল্লা থানা জহিরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, মিন্টু সরকার।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী তার বক্তব্যে  বিগত বছরে অকাল বন্যায় কবলিত হাওর বাসীর পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইফতার মাহফিলে আসা সকলের কাছে  উনার জন্য দোয়া চান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হক,  আব্দুল হান্নান, উপজেলা যুবলীগ নেতা এনামুল বারী লেলিন, অজয় তালুকদার, ইকরামুল হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক  পলাশ চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা সুধাকর দাস ও আলেক মিয়া।
অনুষ্ঠানে দোয়া পাঠ করেন শাল্লা উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আবুল কাশেম।
এছাড়া অনুষ্ঠানে সরকারী- বেসরকারী বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও স্থানীয় প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ফেসবুক মন্তব্য
xxx