নিউজটি পড়া হয়েছে 241

ছাতক-দোয়ারায় গুম খুন অপহরণের অপরাজনীতি বন্ধ করতে হবে – শামিম চৌধুরী 

নিজেস্ব প্রতিবেদকঃ গতকাল ৯ জুন ২০১৮ সাল (শনিবার) ঝিগলী আলী কমিউনিটি সেন্টার, শাপলাগঞ্জ বাজারে ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগজ্ঞ ৫ (ছাতক-দোয়ারা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী শামিম আহমেদ চৌধুরী।

প্রধান অথিতির বক্তব্যে তিনি , আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের সাফল্য তুলে ধরেন।পদ্মাসেতুর মতো বড় প্রকল্পের উদাহরণ টেনে তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে নিজেস্ব অর্থায়নে পদ্মাসেতু প্রকল্প তার প্রমাণ।

অপরাজনীতির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, বাসায় বোমা তৈরির কারখানায় বানিয়ে মানুষ হত্যা করা যায় কিন্তু উন্নয়নের রাজনীতি করা যায় না।স্থানীয় সাংসদের বিভিন্ন ব্যর্থতার চিত্র তুলে ধরলেই হয়রানির মুখে পড়তে হয় প্রতিবাদী ইউপি চেয়ারম্যানদের ।

তিনি আরও বলেন, আমি তাদের হুশিয়ার করে বলতে চাই, আমি বেঁচে থাকতে আমার কোন নেতাকর্জচ এবং জনপ্রতিনিধীদের উপর এমন ঘটনা পুনরাবৃত্তি ঘটলে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

এছাড়া তিনি দোয়ারা উপজেলার সুরমা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ এর উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা জানান।সবাই ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করে যাওয়ার উদাত্ত আহবান।

ভাতগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গুলজার আহমেদের সভাপতিত্বে, ভাতগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ছাত্রলীগ নেতা ছায়াদ আকাশ তালুকদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক, আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব জয়নাল আবেদীন তালুকদার ধলা মিয়া, নোয়ারাই ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলিগের সদস্য এবাদুল হক এমাদ। 

আরো বক্তব্য রাখেন, কামাল উদ্দিন, আব্দুর রইছ মেম্বার, দোলার বাজার ইউপি আওয়ামীলীগ সভাপতি আশিক মিয়া, যুবলীগ নেতা আনোয়ার হুসেন রনি, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মুজিব মালদার, সুজন মিয়া মেম্বার, মুজিবুর রহমান, ভাতগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আহমেদ তুহিন, সিলেট মহানর ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক জুবায়ের আহমদ, আজিজ মিয়া , আনোয়ার, আলা মিয়া, ছাতক উপজেলা যুবলীগ নেতা দিলোয়ার হোসেন চয়ন , রইছ মিয়া, আনোয়ার হোসেন জুনেদ, ছাদিক, শিপন, আপতাব উদ্দিন, জাহেদ, দয়াল বনিক প্রমুখ। 

ইফতার মাহফিল শেষ করে শামীম চৌধুরী  ভাতগাঁও ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুহা. ইব্রাহিম আহমদ তুহিনের বাড়ীতে যান।সেখানে কিছু সময় অতিবাহিত করার পর  ছাতক উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দকে সাথে নিয়ে বৃহত্তর ঝিগলী`র বিশিষ্ট মুরুব্বি,সাবেক মেম্বার ও প্রবীন আওয়ামীলীগ নেতা মানিক মিয়া সাহেবের বাড়ীতে যান তিনি।সেখানে তারা কিছু সময় অতিবাহিত করেন এবং মানিক মেম্বার সাহেবের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। 

ফেসবুক মন্তব্য