নিউজটি পড়া হয়েছে 130

হোটেলের বয় সেজে স্টাফদের মোবাইল, নগদ টাকা নিয়ে পালিয়েছে মিছবাহ।

স্টাফ রিপোর্টারঃ চুরির নতুন কৌশল! হোটেলের বয় সেজে সহকর্মী স্টাফদের ৩টি মোবাইল ফোন চুরি করে দিনদুপুরে চম্পট দেয় মিছবা নামের এক মোবাইল চোর। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ঢাকা সিলেট মহাসড়কের আউশকান্দি কিবরিয়া চত্ত্বরে মেহবান বাড়ী রেষ্টুরেন্ট। চোরাইকৃত ৩টি মোবাইলের দাম অনুমান ২৫ হাজার টাকা। রেস্টুরেন্ট থেকে মোবাইলসহ নগদ ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় মিছবা।
ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি মেহমান বাড়ী হোটেলের স্টাফ জুনেদ মিয়া ও রয়েল মিয়া জানায়, গত কিছুদিন পূর্বে মেহমান বাড়ী হোটেলে বয়ের চাকরী নেয় সিলেট ওসমানী নগর থানার ব্রাহ্মণ গ্রামের মিছবা নামের যুবক। এরই সুবাদে পবিত্র মাহে রমজানে ওই হোটেলে দিনের বেলায় ব্যবসা বন্ধ থাকায় অন্যান্য সহকর্মী স্টাফদের সাথে স্টাফ রোম থেকে বেলা ১১টার দিকে সবাইকে ঘুমের ঘরে ফেলে সহকর্মী জুনেদ মিয়া ও রয়েল মিয়র ৩টি মোবাইল ও বিছানার নীচ থেকে ৫ হাজার টাকাসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল নিয়ে চম্পট দেয় মিছবা।
এঘটনার পর অনেক খোজাখুঁজি করে ও তার কোন সন্ধান না পেয়ে হতাশায় ভুগছেন হোটেল স্টাফরা। এই চুরির ঘটনায় মিছবার বাড়ী ঘরে খবর নিয়ে দেখা যায় সে ছোটবেলা থেকেই বিভিন্ন জায়গায় হোটেল রস্তোরায় চাকরী নিয়ে এ ধরনের আরো অহরহ অপকর্ম করে আসছে।
ফেসবুক মন্তব্য