নিউজটি পড়া হয়েছে 158

ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

নিজেস্ব প্রতিবেদক: ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার গোবিন্দগঞ্জ  তানজিনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শামীম আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুযোগ সন্ধানী কিছু নেতারা আওয়ামীলীগের ছত্র-ছায়ায় থেকে দল ও এলাকার অফুরন্ত ক্ষতি সাধন করে যাচ্ছে। ন্যায্য উন্নয়ন থেকে বঞ্চিত রেখেছে ছাতক-দোয়ারার জনগনকে। জনপ্রতিনিধিদেরও বিভিন্ন ভাবে হয়রানি করছে সুযোগ সন্ধানী এ চক্র।

তিনি আরও বলেন, আগামীতে এদেরকে আর কোন ছাড় দেয়া হবে না। সুযোগ সৃষ্টি হলে ছাতক-দোয়ারার বঞ্চিত মানুষের কাংখিত উন্নয়ন সাধনে কাজ করে যাবো।

আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় ইফতার পূর্ব কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল, দোয়ারা উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীম, নোয়ারাই ইউপি চেয়ারম্যান পীর দেওয়ান আব্দুল খালিক রাজা, কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলম, সিংচাপইর ইউপি চেয়ারম্যন সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।

আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা শাহীন আহমদ চৌধুরী, হাজী জয়নাল আবেদীন তালুকদার, রেজা মিয়া তালুকদার, আরশ আলী খানঁ ভাসানী, সামছুল ইসলাম খান, দেওয়ান আবুল কালাম মাষ্টার, দোলার বাজার ইউনিয়ন আওয়ামিলীগমের সভাপতি হাজী আশিক মিয়া. মোতাহির আলী, ডাঃ রেদওয়ানুল হক আরজু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মুজিব মালদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক আহবাব মিয়া তালুকদার সাজু, সাবেক ছাত্র নেতা এড. ছায়াদুর রহমান, দেলোয়ার হোসেন চয়ন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ চৌধুরী, ডাঃ আব্দুছ সামাদ, শফিকুল ইসলাম আর্মী, রতন মিয়া, কামাল উদ্দিন, সওদাগর মিয়া, রইছ উদ্দিন মেম্বার, শাহিন তালুকদার, আজির উদ্দিন, মিজানুর রহমান, মানিক মিয়া, আব্দুল হক, এমাদুল হক এমাদ, সাইফুল আলম, জাহাঙ্গীর আলম, আব্দুর রহিম, রুহুল আমিন তালুকদার, ফারুক হোসেন, আনোয়ার হোসেন জুনেদ.সুজন মিয়া মেম্বার, পংকজ কান্তি চৌধুরী, আব্দুল বারী চপল, জামায়েল আহমদ ফরহাদ, মাহীর চৌধুরী, ছাতক অনার্স ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির তালুকদার, সাধারন সম্পাদক বুরহান উদ্দিন তালুকদার অমি, উপজেলা ছাত্রলীগ নেতা রুবেল তালুকদার জনি, রাজিব তরপদার, ছায়াদ আকাশ, জুনেল আহমদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফিজ মাওলানা আব্দুল হামিদ ।

ফেসবুক মন্তব্য
xxx