নবীগঞ্জ তালামীযের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদক :::  বাংলাদেশ অানজুমানে তালামীযে ইসলামিয়ার মুহতারাম কেন্দ্রীয় সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো.অাব্দুল মুহিত রাসেল বলেছেন, তালামীযে ইসলামিয়া একটি মেধাবী সংগঠন, মেধার লালন উন্নত চরিত্র গঠনে তালামীযে ইসলামিয়া নিরলস ভাবে কাজ চালিয়ে যাচ্ছে।

তিনি তালামীয কর্মীদের অাহবান জানিয়ে বলেন, রামাদ্বানে মাসে অামাদের বিশুদ্ধ কিরাত শিক্ষায় এগিয়ে অাসতে হবে সর্বোপরি অাল্লাহ ও প্রিয়নবী (সা.)-এর সন্তুষ্টি অর্জন হচ্ছে অামাদের মূল লক্ষ ও উদ্দেশ্য।

তিনি আজ ০৭ জুন  (বৃহস্পতিবার) বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ অানজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ তাহিরপুর মাদরাসা বাজার কর্তৃক অায়োজিত স্থানীয় কাদমা অানন্দ স্কুল অডিটরিয়ামে মাহে রামাদ্বান উপলক্ষে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন

শাখার সভাপতি মো. তায়েফ অাহমদ এর সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মো.রাসেল অাহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা তালামীযের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো.শামসুল ইসলাম, নবীগনক উপজেলা সদস্য মো. তোফায়েল অাহমদ, মো.সোহাগ অাহমদ প্রমূখ।

এছাড়াও বিভিন্ন শাখার তালামীযে ইসলামিয়ার নেতাকর্মীগণ বক্তব্য রাখেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় স্কুল, কলেজ মাদরাসা শিক্ষার্থীগন।

ফেসবুক মন্তব্য
xxx