দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

সিলনিউজ টুয়েন্টিফোর ডটকম ::: দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের উদ্যোগে সিলেট নগরীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল গতকাল ৬ জুন (বুধবার) অনুষ্ঠিত হয়।

দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের সভাপতি এস.এম সেফুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নাইম।

ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, পরিষদের উপদেষ্টা আইয়ূব করম আলী।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মাওলানা জাহাঙ্গীর খান, দোলাবাজার ইউপি চেয়ারম্যান সাইস্তা মিয়া, তরুণ সমাজসেবক ও রাজনীতিবাদ আবু সুয়িফান, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের সাবেক আহবায়ক আবুল হাসনাত, তরুণ আইনজীবী এডভোকেট আলা উদ্দীন, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের সাবেক যুগ্ম আহবায়ক আলী আমজদ, বর্তমান যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, রাহেল আহমদ, গাজী মিল্টন, সদস্য- জাহাঙ্গীর আলম, জামাল আহমদ খান, আজাদ মিয়া, সাকিল আহমদ, জুয়েল আহমদ চৌধুরী, আনোয়ার মিয়া, কামাল হোসেন, শাহ মওদুদ আহমদ, নাসির মিয়া, জুয়েল আহমেদ, জাহিদ হাসান ডালিম, আফছর রহীম, রাজু, লিমন, ছায়দুর রহমান আকাশ, নাজমুল ইসলাম, কাউছার আহমেদ, নজরুল ইসলাম, আফরুজ মিয়া, হাসান মিয়া, রুবেল হোসেন, সাকিল খান, তুহিন মিয়া প্রমুখ।

প্রধান অতিথি ওলিউর রহমান চৌধুরী বকুল তার বক্তব্যে বলেন, পবিত্র রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস। রোজাদারগণ একমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য নিজের ক্ষুধা, তৃষ্ণা, কাম, ক্রোধ, লোভ, মোহ প্রভৃতি রিপু দমনপূর্বক সিয়াম সাধনা করেন।  রমজানের এ শিক্ষাকে কাজ লাগিয়ে চলতে পারলে সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে। পাশাপাশি দুনিয়া ও আখেরাতে মুক্তি লাভ সম্ভব।

প্রে:বি

ফেসবুক মন্তব্য
xxx