মাদকবিরোধী অভিযানে দেশের বিভিন্ন জায়গায় ৪ জন নিহত।

সিলনিউজ অনলাইন ঃঃ মাদকবিরোধী অভিযানে দেশের বিভিন্ন জায়গায় আরও ৪ জন নিহত হয়েছেন। গতকাল সোমবার থেকে আজ (মঙ্গলবার) পর্যন্ত বন্দুকযুদ্ধে রংপুর ও বগুড়ায় ২ জন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়াও ময়মনসিংহে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে ২ জন নিহত হয়েছেন।

জানা যায়, রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ দবির ওরফে দবিরুল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশিয় তৈরি পিস্তল, ১২৬ পিস ইয়াবা, ১৭৩ বোতল ফেনসিডিল ও তিনটি ছোড়া উদ্ধার করা হয়।

বগুড়ার শহরের মাটিঢালি দ্বিতীয় বাইপাস এলাকায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন লিটন ওরফে রিঙ্গান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এদিকে ময়মনসিংহের ব্রহ্মপুত্র রেলব্রিজের নিচে আজ (মঙ্গলবার) দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন ময়মনসিংহ শহরের পুরোহিতপাড়ার সুরুজ আলীর পুত্র মুন্না ও একই এলাকার ফয়জুদ্দিনের পুত্র ইদ্রিস আলী।

এছাড়াও মাদক বিরোধী অভিযানে এছাড়া নড়াইল, গাজীপুর ও নীলফামারী থেকে ৭৯ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে, নোয়াখালীর বেগমগঞ্জে মাদকের টাকা নিয়ে লেনদেনের জেরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ফেসবুক মন্তব্য
xxx