কাশফিয়া আঁখির কথায় প্রেমের গান গাইলেন শিল্পী আরিয়ান মির্জা ও শান্তা দ্বৈত

নিজেস্ব প্রতিবেদকঃ  কাশফিয়া আঁখির কথায় কণ্ঠশিল্পী আরিয়ান মির্জা ও শান্তা দ্বৈত প্রেমের গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন। প্রেম ছাড়া জীবন বাঁচেনা, তুই ছাড়া সবই লাগে অচেনা-এমন কথার গানটি রচনা করেছেন কবি কাশফিয়া আঁখি। কাশফিয়া আঁখি ২১ সেপ্টেম্বর মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বালাশুর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা  নূর মোহাম্মদ ভূঁইয়া ও মাতা সেলিনা আকতার। নিয়মিত গান গল্প ও কবিতা লিখছেন কাশফিয়া আঁখি। সামাজিক কুল-প্রতিকুলতা পেরিয়ে নিজের প্রতিভার স্বাক্ষর রাখছেন সাহিত্যের প্রতিটি শাখায়। এবার চমৎকার একটি প্রেমের গান দিয়ে গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করলেন তিনি।

এই গানের সুরারোপ ও সার্বিক তত্বাবধানে রয়েছেন হাবিব মোস্তফা। সংগীত পরিচালনা করেছেন লিটন দাশ, মিক্সিং করেছেন জেড এইচ বাবু। ঈদ উপলক্ষে প্রোটিউন-এর ব্যানারে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে।

এদিকে গানটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন গীতিকার কাশফিয়া আঁখি।ফোনে যোগাযোগ করলে তিনি জানান- এটা খুব সুন্দর একটি গান।শিল্পীরা চমৎকারভাবে গাওয়ার চেষ্টা করেছেন।

তিনি আরো বলেন, আশা করি গানটি শ্রোতা সমাদৃত হবে এবং মানুষের মুখে মুখে থাকবে। ভবিষ্যতে যাতে সুন্দর সুন্দর গান উপহার দিতে পারি সেজন্য সবার সহযোগিতা চাই।

(নিচে গানের লিংক )

https://youtu.be/h5LR4wHDDao

ফেসবুক মন্তব্য
xxx