শ্রদ্ধা আর ভালোবাসায় সমাহিত হলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার।

নিজস্ব প্রতিবেদক ঃঃ শ্রদ্ধা আর ভালোবাসায় চিরবিদায় নিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল জব্বার চৌধুরী। 

আজ (শনিবার) গোলাপগঞ্জ এমসি একাডেমীর মাথে সিরাজুল জব্বারের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে রনকেলী বড়বাড়ী জামে মসজিদ কবরস্থানে দাফন করা হয়। 

দুপুর থেকেই প্রিয় মেয়র প্রিয় নেতাকে চির বিদায় জানাতে হাজার হাজার মানুষ সমবেত হন এমসি একাডেমীর মাথে। শোকে স্তব্দ শোকার্ত মানুষ।  সবার মুখেই ছিল সিরাজুল জব্বারের সব সময়ের সহযোগীতা, সহমর্মিতা ও তার কর্মজীবনের বিভিন্ন স্মৃতিচারণের কথা।

জানাজার আগে সিরাজুল জব্বারের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইকবাল আহমদ চৌধুরী।

জানাজায় উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিনসহ বিভিন্ন দলের নেতাকর্মী।

 

ফেসবুক মন্তব্য
xxx