জঙ্গীবাদের মতো মাদক নির্মূলেও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বদ্ধপরিকর : ফজলুল হক চৌধুরী সেলিম

 

নিজস্ব প্রতিবেদক ::: নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম বলেছেন, জঙ্গীবাদের মতো মাদক নির্মূলেও বঙ্গবন্ধুকন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলতার সাথে বাংলাদেশকে জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত করেছেন। জঙ্গীবাদের মতো মাদককেও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা চিরতরে নির্মূল করবেন। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে। এসময় তিনি নবীগঞ্জে মাদকবিরোধী অভিযান আরো জোরদার করতে প্রশাসনের প্রতি তিনি আহ্বান জানান।

শুক্রবার বিকেলে নবীগঞ্জের ‘ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাব’ কর্তৃক আয়োজিত মাদকবিরোধী মানববন্ধনে প্রধান অতিথি বক্তব্যকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাব’র সভাপতি আবিদ হাসানের সভাপতিত্বে ও সহ সভাপতি তানভীর আহমদ তনুর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ বেলাল, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলী হাছান লিটন, গন্ধা মিল্লিক মাদরাসার প্রিন্সিপাল মাওঃ আব্দুল বাছির, অগ্রযাত্রার সাংগঠনিক সম্পাদক হাবিবউল্লাহ্ রুহেল।

এতে বক্তব্য রাখেন ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক তারেক রহমান, সহ সভাপতি ইমন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক আরমান হাসান মাহি ও নাঈম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী ও এম এইচ অপু, প্রচার ও বার্তা সম্পাদক আদনান সামি চৌধুরী তায়েফ প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx