নিউজটি পড়া হয়েছে 279

খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিলেট মহানগর ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড বিএনপি’র বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক ::: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে আজ (সোমবার) সিলেট মহানগর  ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দেয়া সাজা বাতিলের দাবীতে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির মিছিলটি বিকেলে নগরীর সুবিদবাজার পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এসময় মিছিলে তিনটি ওয়ার্ডের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এম. মখলিছ খান ও ৮নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাদী মাসুমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মানিক মিয়া, কাজী নঈমুল ইসলাম, সৈয়দ সদরুল ইসলাম, সবুর আহমদ, আলী হোসেন মুক্তার, এনামুল কুদ্দুস চৌধুরী, আলমগীর বখত চৌধুরী সোয়েব, আব্দুস সোবহান, বদর মিয়া, সুনু মিয়া মাখন, নুর মিয়া, রাসেল মিয়া, আফসর খান, নাসির উদ্দিন রহিম, আনোয়ার হোসেন রাজু, রাহাত আহমদ টিপু, সিদ্দিক পারভেজ, মিনারা বেগম, মিন্টু ঢালী, রহিম, শাকিল, সামাদ, জুুনেদ আহমদ ও ওসমান আহমদ প্রমুখ।

ফেসবুক মন্তব্য