স্যাটেলাইট সফল উৎক্ষেপণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ।

সিলনিউজ অনলাইন ঃঃ দেশের প্রথম যোগাযোগ ভিত্তিক স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ এর সফল উৎক্ষেপণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (রোববার) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলী অর্পণ করে প্রধানমন্ত্রী এই শ্রদ্ধা জানান। জাতির পিতার প্রতিকৃতির বেদীতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে প্রধানমন্ত্রী এই বাঙালি জাতিরাষ্ট্রের মহান স্থপতির প্রতি সম্মান জানাতে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। প্রধানমন্ত্রী দলের সিনিয়র নেতা-কর্মীদের নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের পক্ষে জাতির পিতার প্রতিকৃতির বেদীতে আরেকটি শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, ড.আব্দুর রাজ্জাক এবং মুহম্মদ ফারুক খান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দিপু মনি এবং আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আফম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, আবু সাইদ আল মাহমুদ স্বপন ও খালিদ মাহমুদ চৌধুরী এবং কেন্দ্রিয় নেতা অসীম কুমার উকিল, মৃণাল কান্তি দাস, ড.আব্দুস সোবহান গোলাপ, অ্যাডভোকেট আফজাল হোসেন, ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন। বাসস

ফেসবুক মন্তব্য
xxx