নিউজটি পড়া হয়েছে 1173

সাংসদ মুহিবুর রহমান মানিক কে ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্সের সংবর্ধনা

হোসাইন আহমেদ, ওয়েলস প্রতিনিধি: বাংলাদেশের মহান জাতীয় সংসদের  (সুনামগঞ্জ – ৫, ছাতক- দোয়ারা আসনের এমপি, পরিকল্পনা ও বিল যাচাই বাচাই সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জননেতা মুহিবুর রহমান মানিক এর সম্মানে যুক্তরাজ্যের অঙ্গরাজ্য ওয়েলসের নিউপোর্ট সিটিতে গত শুক্রবার দুপুরে ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্সের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দের উপস্থিতিতে এক সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে ।

চেম্বারের সভাপতি দিলাবর আলীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহবুব নূরের সঞ্চালনায় সভায় বাংলাদেশ ও ওয়েলসের মধ্যে বানিজ্যিক সম্পর্ক গড়ে তোলার ব্যাপারে আলোকপাত করা হয় । সাংসদ মানিক প্রবাসী নেতৃবৃন্দকে বাংলাদেশে শিক্ষা, চিকিৎসা, সোলার প্যানাল, বিভিন্ন ধরনের শিল্প কারখানা ও পর্যটন শিল্পে বেশী করে বিনিয়োগ করতে এগিয়ে আসার জন্য আহবান জানান । তিনি তার এবং তার সরকারের সদিচ্ছার কথা তুলে ধরে বলেন ব্যক্তি মালিকানাধীন, কিংবা সরকারী বেসরকারী যৌথ উদ্যোগে এই সব বিনিয়োগে বাংলাদেশ সরকার ও জনগন সহযোগীতার হাত বাড়িয়ে দিবে । তিনি ছাতক দোয়ারা তথা বৃহত্তর সুনামগঞ্জে পর্যটন শিল্পে বিনিয়োগের জন্য প্রবাসীদেরকে এগিয়ে আসার অনুরোধ করেন ।

সভায় চেম্বারের নেতৃবৃন্দ সাংসদ মানিক কে চেম্বারের পক্ষ্য থেকে সংগঠনের ব্যাজ পড়িয়ে দেন এবং ওয়েলসের জাতীয় প্রতীক রেড ড্রাগন এর ক্রেষ্ট উপহার দেন । সভায় সাংসদ মানিক দুদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বৃদ্ধিতে স্থানীয় প্রবাসীদের ভূয়সী প্রশংসা এবং এখানকার প্রবাসীদের বিভিন্নখেত্রে সাফল্যের সাথে অবদান রাখায় বাংলাদেশের ভাবমূর্তিকে সমুজ্জ্বল করায় ধন্যবাদ জ্ঞাপণ করেন ।

ফেসবুক মন্তব্য