নিউজটি পড়া হয়েছে 1380

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন : এমপি মানিক .

সিলনিউজ২৪.কম: যুক্তরাজ্যে সফররত ছাতক দোয়ারা থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, পরিকল্পনা, শিল্প ও সরাকারী বিল যাচাই বাচাই সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ন । এই নির্বাচনে নৌকা প্রতীক কে অবশ্যই বিপুল ভোটে বিজয়ী করতে হবে । বিভিন্ন উন্নত দেশের উদাহরন দিয়ে বলেন, বাংলাদেশের উন্নয়ন ও আধুনিক উন্নত ডিজিটাল বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যেতে হলে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত সকল প্রর্থীদের কে নৌকায় ভোট দিন ।

গত ৩রা মে (বৃহস্পতিবার)  ওয়েলসের সোয়ান্সী ও এর সংলগ্ন বিভিন্ন শহরে বসবাসরত প্রবাসীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি নিজ নির্বাচনী এলাকার অসম্পুর্ন কাজ সমাপ্ত করতে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন এবং অতি শীঘ্রই জনগন এর সুফল ভোগ করবে । বিভিন্ন ধরনের অপপ্রচারের প্রসঙ্গে বলেন, যে সব রাস্তাঘাট ভাঙ্গা বলা হচ্ছে এখন একসময় তো সেইসব রাস্তাই ছিলো না । আওয়ামীলীগ সরকার এবং মুহিবুর রহমান মানিকের হাত দিয়েই এইসব রাস্তা নির্মিত হয়েছিলো । সুতরাং রাস্তা নির্মান হচ্ছে, প্রাকৃতিক দুর্যোগ এবং রাস্তার ব্যবহারও ব্যাপক হওয়াতে রাস্তার ক্ষতি হচ্ছে । সরকারও এসব রাস্তা সংস্কারের উদ্যোগ নিচ্ছে । সোয়ান্সীর প্রবীন ব্যক্তিত্ব আলহাজ্ব সমুজ মিয়ার সভাপতিত্বে এবং বিশিষ্ট কমিউনিঠি ব্যক্তিত্ব যুবনেতা মঞ্জুর আহমেদ ও সাবেক ছাত্রনেতা হোসাইন আহমেদের যৌথ পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নীথ শহরের কমিউনিটি নেতা জাহির আলী এল এল বি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আয়াজুর রহমান, আবাব মিয়া, সৈয়দ আছিয়াদ আলী, ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্সের সভাপতি দিলাবর আলী, সেক্রেটারী মাহবুব নুর, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ওয়েলসের চেয়ারপার্সন আসকর আলী, যুবনেতা রফিকুল ইসলাম কিরন, আব্দুল মন্নান, ফয়জুল বারী, সামসুল বারী, আফসর আলী হীরক । বক্তব্য রাখেন পীর মনির মিয়া, জাহির আলী, আব্দুল জলিল প্রমুখ । এছাড়াও শতাধীক ছাতক দোয়ারা সহ স্থানীয় প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন । সভাশেষে নৈশভোজে আগত সকল অতিথিদের আপ্যায়ন  করা হয় ।

ফেসবুক মন্তব্য
xxx