নিউজটি পড়া হয়েছে 760

যুক্তরাজ্য স্থানীয় নির্বাচনে নাজমা রহমান কাউন্সিলর নির্বাচিত হওয়ায় সিসিক কাউন্সিলর আজাদ-এর কৃতজ্ঞতা প্রকাশ।

নিজস্ব প্রতিবেদক ::: যুক্তরাজ্যের স্থানীয় সরকার কেমডেল কাউন্সিল নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত পুষ্টিবীদ নাজমা রহমান ব্রিটিশ লেবার পার্টি থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন তার স্বামী সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

আজ যুক্তরাজ্যের স্থানীয় সময় বিকেলে কাউন্সিলর আজাদুর রহমান আজাদ তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে যুক্তরাজ্যের ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি তার ফেসবুকে লেখেন “সমস্ত প্রশংসা আল্লাহ’র। আমার সহধর্মিণী নাজমা রহমান যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে ব্রিটিশ লেবার পার্টির একজন প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়লাভ করায় ব্রিটেনের সম্মানিত সকল ভোটারদের জানাই অশেষ কৃতজ্ঞতা। নির্বাচনী প্রচারাভিযানের শুরু থেকে শেষ পর্যন্ত সাথে থেকে বিভিন্নভাবে যারা আমাদেরকে সহযোগিতা করেছেন তাঁদেরকেও ধন্যবাদ। বিশেষ করে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক এমপি যিনি তাঁর শতব্যস্ততার মধ্যেও আমাদের সময় দিয়েছেন, উৎসাহ যুগিয়েছেন, তাঁর কাছে আমরা চিরঋণী। এ বিজয় ব্রিটেনে বসবাসরত সকল বাঙালি ভাই-বোনের নামে উৎসর্গ করছি”

উল্লেখ, কাউন্সিল আজাদ পত্নী পুষ্টিবীদ নাজমা রহমান বৃহস্পতিবার অনুষ্ঠিত যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে লেবার পার্টি থেকে ১ হাজার ৩৯০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন।

 

 

 

ফেসবুক মন্তব্য
xxx